Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 15 August 2021

ইন্ডিয়ান আইডলে সেরা কে ? বাংলার অরুণিতার দিকে তাকিয়ে ভক্তরা, তারজন্য ভোট চাই

Who-is-the-best-in-Indian-Idol

সমকালীন প্রতিবেদন : ‌শুরু হয়ে গেছে কাউন্ট ডাউন। এখন শুধু কয়েক ঘন্টার অপেক্ষা। আর তারপরই জানা যাবে, সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন চ্যানেলে প্রচারিত ইন্ডিয়ান আইডল সঙ্গীত প্রতিযোগিতায় কে ভারত সেরা হচ্ছেন। আজ রাতেই সেই ঘোষনা হবে। আর এই গোটাটাই নির্ভর করছে কোন প্রতিযোগী সবথেকে বেশি ভোট পাচ্ছেন।

ভারতবর্ষের বিভিন্ন প্রান্তের ১৫ জন বাছাই করা প্রতিযোগীকে নিয়ে সঙ্গীতের এই মহাযুদ্ধ শুরু হয়েছিল। সেই প্রতিযোগিতার চুড়ান্ত পর্বের টেলিকাস্ট আজ দুপুর ১২ টা থেকে সোনি টিভিতে শুরু হয়ে গেছে। চলবে রাত ১২ টা পর্যন্ত। আজ চুড়ান্ত পর্বে যে ৬ জনের মধ্যে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে, তারমধ্যে পূর্ব ভারতের একমাত্র প্রতিনিধি হিসেবে অংশ নিচ্ছেন উত্তর ২৪ পরগনার বনগাঁর আমলাপাড়ার বাসিন্দা অরুণিতা কাঞ্জিলাল। 

জানা গেছে, চুড়ান্ত পর্বের বেশিরভাগ অংশের শ্যুটিং আগেভাগেই সেরে ফেলা হয়েছে। সেখানে ভারতবর্ষের সনামধন্য সঙ্গীত শিল্পীদের সঙ্গে গান গেয়েছেন অরুণিতা। এই মুহূত্রে সেগুলিই প্রচারিত হচ্ছে সোনি টিভিতে। এর পাশাপাশি, এদিন লাইভ প্রোগ্রামেও অংশ নেবেন অরুণিতা। সেখানে তাঁর জন্য নির্ধারিত করা হয়েছে শ্রেয়া ঘোষালের ৪ টি গান। 

এই প্রোগ্রাম চলাকালীন অর্থাৎ আজ দুপুর ১২ টা থেকে চুড়ান্ত পর্বের ভোটিং লাইন চালু হয়েছে। চলবে রাত ১১ টা পর্যন্ত। সেখানে যে প্রতিযোগী সবথেকে বেশি ভোট পাবেন, তিনিই এই সঙ্গীত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হিসেবে বিবেচিত হবেন। অরুণিতার বাবা অবণী কাঞ্জিলালের আবেদন, 'বাঙালী হিসেবে, বাংলার মেয়ে হিসেবে অরুনিতাকে এই সঙ্গীত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হিসেবে দেখতে চাইলে সঙ্গীতপ্রিয় সর্বস্তরের মানুষ অরুণিতার পক্ষে ভোট করুন।'‌ 

ভোট করার জন্য 'SONYLIV' ‌এবং 'FIRSTCRY' – এই দুটি অ্যাপের মাধ্যমে প্রতি ঘন্টায় ১০০ করে সর্বোচ্চ‌ মোট ২০০ টি করে ভোট অরুণিতার পক্ষে করা যাবে। অরুণিতার পক্ষে যত বেশি ভোট পরবে, তাঁর চ্যাম্পিয়ন হবার সম্বাবনা তত বেশি উজ্জ্বল হবে। আজ দুপুর ১২ টা থেকে এই ভোটিং লাইন খুলে গেছে। রাত ১১ টা পর্যন্ত ভোট দেওয়া যাবে। আর তারপরই জানা যাবে, এই সঙ্গীত প্রতিযোগিতায় কে চ্যাম্পিয়ন হলেন। এখন সেইদিকেই তাকিয়ে রয়েছে গোটা ভারতবর্ষ, এমনকি পৃথিবীর বিভিন্ন দেশের সঙ্গীত পিপাষু মানুষ।



No comments:

Post a Comment