Breaking

Post Top Ad

Your Ad Spot

Monday, 23 August 2021

বাগদায় কুপিয়ে খুন প্রতিবেশীকে, প্রতিবাদে ভাংচুর, আগুন, ধৃত খুনী

 

Murder-of-a-neighbor-in-Bagda

সমকালীন প্রতিবেদন : এক প্রতিবেশীকে আচমকাই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করল আর এক প্রতিবেশী। এই ঘটনায় উত্তেজিত গ্রামবাসীরা অভিযুক্ত এবং তার পরিজনদের বাড়ি ভাঙচুর করে আগুন লাগিয়ে দেন। খুনীকে অস্ত্র সহ গ্রেপ্তার করেছে পুলিশ। উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বাগদা থানার পুস্তিঘাটা গ্রামের বাসিন্দা, দিনমজুর নীলকমল সরদার (‌৫৮)‌ রবিবার বিকেলে মোবাইলে কথা বলতে বলতে বাড়ির সামনের রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এই সময় হঠাৎই সুভাষ সরদার নামে এক প্রতিবেশী তার বাড়ির ভেতর থেকে ধারালো অস্ত্র নিয়ে এসে পেছন দিক থেকে নীলকমলের ঘাড়ে কোপ বসিয়ে দেয়। স্থানীয়রা সেই দৃশ্য দেখে হতবাক হয়ে যান। রক্তাক্ত অবস্থায় নীলকমলকে স্থানীয়রা দত্তপুলিয়া গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাঁর মৃত্যু হয়।

গ্রামবাসীরা জানিয়েছেন, নীলকমল নিপাট ভদ্রলোক। তাঁর সঙ্গে সুভাষ কেন কারোর বিরোধ নেই। তা সত্বেও কেন সুভাষ তাঁকে এইভাবে খুন করল, তা কেউ বুঝতে পারছেন না। হামলা করার পর অস্ত্র হাতে দিয়ে নির্লিপ্তভাবে নিজের বাড়িতেই বসে ছিল খুনী সুভাষ। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অস্ত্র সহ সুভাষকে গ্রেপ্তার করে।

এদিকে, নীলকমলের মৃত্যুর খবর ছড়িয়ে পরতেই গ্রামবাসীরা ক্ষিপ্ত হয়ে খুনী সুভাষ এবং তার পরিজনদের ৪ টি বাড়িতে ভাঙচুর চালান। সুভাষের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। ধৃত সুভাষকে সোমবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হচ্ছে। 




No comments:

Post a Comment