Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 14 August 2021

ভুয়ো ‌আইপিএস পরিচয়ধারী মহিলা গ্রেপ্তার

 

Fake-IPS-arrest

সমকালীন প্রতিবেদন : ভুয়ো ‌আইপিএস পরিচয়ধারী ‌এক মহিলাকে বীরভূম জেলার পাড়ুই থানা এলাকা থেকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতকে শনিবার তোলা হলো সিউড়ি আদালতে। বিচারক তাকে ৫ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, বীরভূমের পাড়ুই থানার মাইপুর গ্রামে উড়িষ্যা থেকে আসা এক আইপিএস অফিসার পরিচয় দেওয়া মহিলাকে গ্রেপ্তার করে পাড়ুই থানার পুলিশ। যদিও শর্মিষ্ঠা বেহেরা নামে ওই মহিলার দাবি, পাড়ুই এর এক যুবক তাকে কয়েক মাস আগে বিয়ে করেন । 

যদিও এই ঘটনার সত্যতা স্বীকার করেনি ওই পরিবার। ধৃত মহিলার কাছ থেকে আইপিএস অফিসারের একটি সচিত্র পরিচয়পত্র উদ্ধার হ‌য়েছে। যদিও এই কার্ডটি দিয়ে তাকে ফাঁসানো হচ্ছে বলে দাবি করেন অভিযুক্ত মহিলা। 

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, উড়িষ্যার বিভিন্ন থানায় ওই মহিলার নামে একাধিক মামলা রয়েছে। এর আগেও উড়িষ্যার বিভিন্ন জায়াগায় ভুয়ো আইপিএস ও উড়িষ্যা পুলিশের ডিএসপি হিসেবে ভুয়ো পরিচয় দেওয়ার ঘটনায় সেই রাজ্যে একাধিকবার ধরা পরেছে ওই মহিলা। 

ভুয়ো আইপিএস শর্মিষ্ঠা বেহেরাকে এদিন সিউড়ি জেলা আদালতে তোলা হল। যদিও সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি কান্নায় ভেঙে পড়েন এবং নিজেকে নির্দোষ বলে দাবি করেন। তাকে দাবি, তাকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে। নিজেদের হেফাজতে নিয়ে পুলিশ ওই মহিলাকে আরও জিজ্ঞাসাবাদ করে এব্যাপারে আরও তথ্য সংগ্রহ করার চেষ্টা করছে।



No comments:

Post a Comment