Breaking

Post Top Ad

Your Ad Spot

Tuesday, 31 August 2021

তৃণমূলে ফিরলেন বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস

 

সমকালীন প্রতিবেদন : তৃণমূল নেতৃত্বের সঙ্গে আলোচনা ফলপ্রসূ হল। অবশেষে তৃণমূলে যোগদান করলেন বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস। তাঁর সঙ্গে যোগদান করলেন বনগাঁ পুরসভার একাধিক প্রাক্তন  বিজেপি কাউন্সিলর এবং বনগাঁ ব্লকের একাধিক বিজেপি নেতা, কর্মী। মঙ্গলবার দুপুরে তৃণমূল ভবনের এই বৈঠকে উপস্থিত ছিলেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, সাংসদ কাকলী ঘোষ দস্তিদার, দলের বনগাঁ সাংগঠনিক জেলার সভানেত্রী আলোরানী সরকার। দলের মহাসচিব বিশ্বজিৎ দাস সহ অন্যান্যদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে দলে যোগদান করান।

উত্তর ২৪ পরগনার বনগাঁ উত্তর বিধানসভা কেন্দ্রের একসময়কার তৃণমূল বিধায়ক বিশ্বজিৎ দাস ২০১৯ সালে তৃণমূল ছেড়ে দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগদান করেন। সেই সময় বনগাঁয় এক বিশেষ রাজনৈতিক পরিস্থিতির কারণে তাঁর এই সিদ্ধান্ত বলে তিনি তখন জানিয়েছিলেন। এরই মধ্যে চলে আসে বিধানসভা নির্বাচন। বিজেপির পক্ষ থেকে তাঁকে বাগদা বিধানসভা কেন্দ্রের প্রার্থী করা হয়। সাফল্যের সঙ্গে তিনি সেই কেন্দ্র থেকে জয়ী হন।

বনগাঁর রাজনীতিতে এরপর অনেক জল গড়িয়েছে। বদল হয়েছে অনেক রাজনৈতিক পরিস্থিতির। আর তাই তখন থেকেই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন বিশ্বজিৎ দাস। বিধানসভা নির্বাচনের পর থেকেই বিজেপি দলের সঙ্গে তাঁর রাজনৈতিক মতবিরোধ তৈরি হয়। তিনি দলের কোনও কর্মসূচিতেই অংশ নিচ্ছেন না। এমন পরিস্থিতিতে তাঁর দল পরিবর্তনের সম্ভাবনা আরও দৃঢ় হয়।

এদিকে মঙ্গলবার সকাল থেকেই আলোচনা শুরু হয় যে, আজই বিশ্বজিৎ দাস বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করছেন। যদিও এ ব্যাপারে এদিন সকালে সাংবাদিকদের কাছে কোনও মন্তব্য করেন নি বিশ্বজিৎ বাবু। 





No comments:

Post a Comment