Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 21 August 2021

হাবড়ায় সাপের কামড়ে মৃত্যু নাবালক ছেলের, কলকাতার হাসপাতালে চিকিৎসাধীন মা

A-minor-died-from-a-snake-bite

সমকালীন প্রতিবেদন : ‌একই রাতে ঘরের ভিতরে বিষধর সাপের কামড়ালো মা এবং ছেলেকে। চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় ছেলের। আশঙ্কাজনক অবস্থায় কলকাতার হাসপাতালে চিকিৎসাধীন মা। শনিবার ভোররাতে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার হাবরা থানা এলাকায়।

জানা গেছে, হাবরা পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের অন্তর্গত সুকান্ত সরণীর বাসিন্দা কামনা পাল এবং তাঁর পরিবারের সদস্যরা এদিন রাতে নিজেদের বাড়িতেই শুয়ে ছিলেন। দিন তিনেক আগে কামনা দেবীর শাশুড়ি মারা যান। সেই নিয়ম পালনের জন্য কামনা দেবী এবং তাঁর স্বামী ঘরের মেঝেতে শুয়ে পড়েন। একই ঘরের ভেতরে দুই ছেলে দুটি আলাদা চৌকিতে শুতে যান। 

ভোররাতের দিকে ঘুমের মধ্যেই কামনা দেবীকে কিছু একটা কামড়েছে টের পেয়ে ঘুম থেকে উঠে পড়েন। তখন কিছু অবশ্য দেখতে পারেন নি তিনি। সামান্য পোকামাকড় কামড়েছে ভেবে ফের শুয়ে পড়েন। এর প্রায় ঘন্টাখানেক বাদে ছোট ছেলে অজয় পাল (‌১৪)‌ কে মাথায় ছোবল দেয় একটি বিষধর সাপ। যন্ত্রনায় চিৎকার করে ওঠে অজয়। তখনই  টের পাওয়া যায় সাপটির অস্তিত্ব। তাঁদের চিৎকার-চেঁচামেচিতে প্রতিবেশীরাও ছুটে আসেন। 

এরপর দু'জনকেই চিকিৎসার জন্য হাবড়া হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেওয়া হয়। হাসপাতালে পৌঁছানোর আগেই রাস্তায় মারা যায় অজয়। কামনা পালের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতার এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মৃত অজয় পাল দক্ষিণ হাবরা হাইস্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্র। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



No comments:

Post a Comment