Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 15 July 2021

এবারেও ভার্চুয়ালি মোহনবাগান দিবস পালনের সিদ্ধান্ত

  

এবারেও ভার্চুয়ালি মোহনবাগান দিবস পালনের সিদ্ধান্ত

সমকালীন প্রতিবেদন : মোহনবাগান দিবসে মোহনবাগান রত্ন পুরস্কার পাচ্ছেন প্রয়াত প্রাক্তন ফুটবলার শিবাজী বন্দ্যোপাধ্যায়। মরণোত্তর এই পুরস্কার তুলে দেওয়া হবে তাঁর পরিবারের সদস্যদের হাতে। এর পাশাপাশি, সেরা ফুটবলারের এবং সেরা ক্রিকেটারের পুরস্কার পাচ্ছেন যথাক্রমে এটিকে-মোহনবাগানের রয় কৃষ্ণ এবং অভিমন্যু ঈশ্বরণ। একই সঙ্গে সেরা অ্যাথলিটের পুরস্কার পাবেন বিদিশা কুণ্ডু। ২৯ জুলাইয়ের সন্ধেয় ভারচুয়ালি অনুষ্ঠানটি আয়োজিত হবে।



অমর একাদশের স্মরণে জুলাই মাস মোহনবাগান সমর্থকদের কাছে ইতিহাসকে মনে করার দিন। এইদিন ক্রিড়া জগতে অসামান্য প্রতিভার নজীর রাখা খেলোয়ারদের সম্মান জানানো হয়। আবেগঘন এই দিনটি ধুমধাম করে পালন করা হয়। কিন্তু করোনা পরিস্থিতির কারনে গত বছর ছোট করে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এবছরও বড় অনুষ্ঠানের বদলে ভার্চুয়ালি অনুষ্ঠান আয়োজন করা হবে বলে সিদ্ধান্ত নিয়েছে ক্লাবের এগজিকিউটিভ কমিটি। কমিটি আরও সিদ্ধান্ত নিয়েছে যে, আইনমন্ত্রী মলয় ঘটককে ক্লাবের অন্যতম সহ-সভাপতি করা হবে। 

কমিটি সিদ্ধান্ত অনুযায়ী, ফুটবলে বিশেষ অবদানের জন্য এবারের মোহনবাগান রত্ন পুরস্কারে সম্মানিত করা হবে প্রয়াত প্রাক্তন ফুটবলার শিবাজী বন্দ্যোপাধ্যায়কে। একইসঙ্গে ঘরোয়া ক্রিকেটে ক্লাবের হয়ে দুর্দান্ত পারফরমেন্সের জন্য সেরা ক্রিকেটারের পুরস্কার দেওয়া হবে অভিমন্যু ঈশ্বরণকে। গত মরশুমে আইএসএলে দুরন্ত কর্মদক্ষতার জন্য সেরা ফুটবলারের পুরস্কার দেওয়া হবে এটিকে-মোহনবাগানের রয় কৃষ্ণকে। এদিনই সেরা অ্যাথলিট হিসেবে সম্মানিত করা হবে বিদিশা কুণ্ডুকে। ৬ হাজার স্কোয়ার ফুটের উপর ক্লাবের ঝাঁ চকচকে নতুন তাঁবু তৈরির কাজ চলছে দ্রুতগতিতে, যা সবুজ–মেরুন সমর্থকদের কাছে গর্বের বিষয় হয়ে উঠবে। 




No comments:

Post a Comment