Breaking

Post Top Ad

Your Ad Spot

Sunday, 18 July 2021

২৬ কোটির মাদক উদ্ধার কলকাতায়, গ্রেপ্তার কারবারী

 

২৬ কোটির মাদক উদ্ধার কলকাতায়, গ্রেপ্তার কারবারী

সমকালীন প্রতিবেদন : প্রায় ২৬ কোটি টাকা মূল্যের মাদক উদ্ধার করল কলকাতা পুলিশের এসটিএফ (‌স্পেশাল টাস্ক ফোর্স)‌ । গ্রেপ্তার করা হয়েছে এক মাদক পাচারকারীকে। শনিবার বাইপাস এলাকা থেকে তাপস রায় নামে বীরভূমের বাসিন্দা ওই পাচারকারীকে মাদক সহ হাতেনাতে ধরে এসটিএফের অফিসারেরা। সাম্প্রতিককালে এতো বিপুল পরিমান মাদক সহ মাদক পাচারকারীকে গ্রেপ্তারের ঘটনা এসটিএফের একটা বড় ধরনের সাফল্য বলে মনে করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত মাদক পাচারকারী তাপস দীর্ঘদিন ধরে এই কারবারের সঙ্গে যুক্ত। বীরভূম ছাড়াও পূর্ব বর্ধমানের কাঁকসা থানা এলাকায় তার আরও একটি ডেরা রয়েছে। সেখান থেকে দূর্গাপুর হয়ে কলকাতা পর্যন্ত একটি বড় মাদক পাচারের জোন চালায় তাপস। গোপন সূত্রে এদিন এসটিএফের অফিসারেরা জানতে পারেন যে, মোটর বাইকে করে তাপস প্রচুর পরিমানে মাদক নিয়ে কলকাতার বাইপাস সংলগ্ন প্রগতি ময়দান থানা এলাকার ক্যাপ্টেন ভেরির কাছাকাছি  এক ব্যক্তির সঙ্গে দেখা করতে আসছে। 

সেই খবর অনুযায়ী অফিসারেরা সিভিলে সেখানে ওত পেতে থাকেন। খবর অনুযায়ী তাপস বাইকে করে সেখানে আসতেই তাকে আটক করে তল্লাসী চালানো হয়। এরপর তার কাছ থেকে ৫ কেজি ১৭৭ গ্রাম মাদক উদ্ধার হয়। এরপরই তাকে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানিয়েছে, আটক আদকের আর্ন্তজাতিক বাজার মূল্য প্রায় ২৫ কোটি ৮৮ লক্ষ টাকা। যে বাইকে করে সে মাদক পাচার করতে এসেছিল, সেই বাইকটি বাজেয়াপ্ত করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে এই মাদক কারবার চক্রে আর কারা কারা যুক্ত আছে, তার সন্ধান পাবার চেষ্টা করছে পুলিশ। 




No comments:

Post a Comment