Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 14 July 2021

মৃত করোনা যোদ্ধার স্মরণে দুঃস্থদের পাশে পরিবার

 

মৃত করোনা যোদ্ধার স্মরণে দুঃস্থদের পাশে পরিবার

অঙ্কিত মুখার্জি : করোনা আক্রান্ত মানুষদের সেবা করতে গিয়ে নিজেই করোনা আক্রান্ত হয়ে মারা যান এক গৃহবধূ। তাঁর স্মরণে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতায় পরিবারের সদস্যরা দরিদ্র মানুষের হাতে খাবার তুলে দিলেন।


গত বছর করোনার প্রকোপ বাড়ায় শুরু হয় লকডাউন। সেইসময় অসহায়, দুঃস্থ মানুষের জন্য  ধারাবাহিকভাবে খাবারের ব্যবস্থা করেন বারাসত নপাড়া গীতাঞ্জলি পল্লীর বাসিন্দা ফাল্গুনী চৌধুরী সিংহরায়। সম্প্রতি তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা যান। তাই বুধবার ফাল্গুনীর স্মরণে শতাধিক দুঃস্থদের হাতে দুপুরে রান্না করা খাবার তুলে দেয় হৃদয়পুর নবসোপান। একইসঙ্গে এদিন দুঃস্থ পরিবারগুলোকে দশরকমের খাদ্য সামগ্রীও তুলে দেয় এই স্বেচ্ছাসেবী সংগঠন। এদিনের এই কর্মকান্ডে হাজির ছিলেন ফাল্গুনীর স্বামী অমিত চৌধুরীও। 


হৃদয়পুর নবসোপানের সম্পাদিকা রত্না রায়, সৌভিক ভট্টাচার্য, সুপর্ণা মন্ডলেরা জানান, 'ফাল্গুনী ধারাবাহিক ভাবে করোনা কালে মানুষের পাশে দাঁড়িয়েছেন। পলি নামেই বেশি পরিচিত ছিলেন তিনি। তাঁর স্বামী অমিত চৌধুরীর ইচ্ছা অনুসারেই তাঁর শ্রাদ্ধের দিন অসহায়, দুঃস্থ মানুষদের খাবার ও তাদের হাতে ওই খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়েছে।' সামাজিক কাজের জন্যই পলি তাদের মধ্যে আজীবন বেঁচে থাকবেন বলেও এদিন জানান তাঁরা।





No comments:

Post a Comment