Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 21 July 2021

দিনের টুকিটাকি

 * বনগাঁয় তৃণমূলের শহীদ দিবস  

দিনের টুকিটাকি

শহীদ দিবস উপলক্ষে বুধবার রাজ্য জুড়ে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই দিনটিকে বিশেষভাবে পালন করা হলো। কলকাতায় শহীদ মিনারের পাদদেশে মুখ্যমন্ত্রী তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জির উপস্থিতিতে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। সেই মঞ্চ থেকেই ভার্চুয়ালি দলের কর্মী এবং সাধারণ মানুষের উদ্দেশ্যে বেশ কিছু বার্তা দেন নেত্রী। সেই বার্তাই রাজ্যের বিভিন্ন প্রান্তে দলের পক্ষ থেকে টিভি এবং জা‌য়ান্ট স্ক্রিনের মাধ্যমে সরাসরি প্রচার করা হয়। এদিন বনগাঁ মহাকুমা আইএনটিটিইউসির পক্ষ থেকে নিউমার্কেট এলাকায় জায়ান্ট স্ক্রীনের মাধ্যমে নেত্রীর বক্তব্য শোনার ব্যবস্থা করা হয়। উপস্থিত ছিলেন সংগঠনের মহকুমা সভাপতি নারায়ণ ঘোষ। এর পাশাপাশি শহরের বিভিন্ন প্রান্তে বড় বড় টিভি লাগিয়ে মুখ্যমন্ত্রীর ভাষণ প্রচার করা হয়।


* রাজনৈতিক সৌজন্য

দিনের টুকিটাকি

শহীদ দিবস স্মরণে শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এদিন বনগাঁ শহরে পথচলতি মানুষদের মধ্যে মাস্ক বিলি করা হয়। বাটা মোড় এলাকায় অনুষ্ঠিত এই কর্মসূচি চলাকালীন সেই পথ দিয়ে যাচ্ছিলেন বনগাঁ উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া। সঙ্গে ছিলেন দলের অন্যান্য কর্মীরা। সেখানে রাজনৈতিক সৌজন্য দেখাল তৃণমূল নেতৃত্ব। বিজেপি বিধায়ক এবং কর্মীদের প্রত্যেককে মাস্ক পরিয়ে দেন শহর সভাপতি শঙ্কর আঢ্য, প্রাক্তন পুরপ্রধান জ্যোৎস্না আঢ্য, বর্তমান পুর প্রশাসক গোপাল শেঠ সহ অন্যান্যরা।


* বিজেপির শ্রদ্ধাঞ্জলি দিবস 

দিনের টুকিটাকি

রাজ্যে নিহত বিজেপি কর্মীদের শ্রদ্ধা জানিয়ে বনগাঁয় শ্রদ্ধাঞ্জলি দিবস পালন করল বিজেপি। বুধবার শতাধিক বিজেপি কর্মী-সমর্থক হাতে প্ল্যাকার্ড নিয়ে শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। বনগাঁর মতিগঞ্জে এই দিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া, সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক দেবদাস মন্ডল সহ একাধিক নেতা। অশোকনগরেও একই ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়।


No comments:

Post a Comment