Breaking

Post Top Ad

Your Ad Spot

Thursday, 29 July 2021

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার বিএসএফ জওয়ান


Arrested BSF jawan

সমকালীন প্রতিবেদন : এক বাংলাদেশী মহিলাকে ক্যাম্পের ভিতরে ধর্ষণের অভিযোগে কর্তব্যরত এক বিএসএফ জওয়ানকে গ্রে‌প্তার করল পুলিশ। উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ধৃত জওয়ানের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করে পুলিশ তাকে আদালতে পাঠিয়েছে। 


পুলিশ সূত্রে জানা গেছে, বাংলাদেশের গোপালগঞ্জ এলাকার ওই মহিলা কাজের সন্ধানে ভারতে এসেছিলেন। বুধবার তিনি গাইঘাটা থানার ঝাউডাঙা সীমান্তের খড়ের মাঠ এলাকা দিয়ে চোরাপথে বাংলাদেশে যাওয়ার চেষ্টা করছিলেন। এই সময় সেখানে কর্তব্যরত বিএসএফের ১৫৮ নম্বর ব্যাটালিয়নের জওয়ান রামেশ্বর কয়াল ওই মহিলাকে আটক করে ক্যাম্পে নিয়ে আসেন। ওই মহিলার অভিযোগ, জিজ্ঞাসাবাদের নাম করে তাঁকে বিএসএফের ক্যাম্পে নিয়ে এসে ওই জওয়ান তাঁর শ্লীলতাহানি করে। তারপর তাঁকে ছেড়ে দেওয়া হয়। 

অসুস্থ অবস্থাতেই ওই মহিলা এরপর গাইঘাটা থানায় হাজির হয়ে ওই জওয়ানের বিরুদ্ধে ধর্ষণের লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই এদিন রাতে অভিযুক্ত জওয়ানকে গ্রেপ্তার করে গাইঘাটা থানার পুলিশ। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় ধর্ষণের মামলা রুজু করেছে পুলিশ। বৃহস্পতিবার তাকে বনগাঁ আদালতে তোলা হয়। পাশাপাশি, বাংলাদেশী মহিলার শারীরিক পরীক্ষা করা হয়।




No comments:

Post a Comment