Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪

শুধু সিনেমায় নয়, বাস্তব জীবনে কুলির কাজ করেও লড়াইটা করেছেন রজনীকান্ত

Actor-Rajnikanth

সমকালীন প্রতিবেদন : দক্ষিণী ছবির সুপারস্টার রজনীকান্তকে চেনেন না, এমন মানুষ হয়তো ভারতে নেই। এই বিপুল জনপ্রিয় মানুষটি কিন্তু বাস্তব জীবনে ততটাই সাদামাটা, যতটা সিনেমার পর্দায় তিনি রঙিন। তাঁর আসল নাম শিবাজি রাও গায়কোয়াড়। তবে তিনি জনপ্রিয় রজনীকান্ত নামেই। 

একসময়ে দুবেলা দুমুঠো অন্নসংস্থানের জন্য কী না করতে হয়েছে তাঁকে! কখনও কুলি হয়ে জিনিসপত্র বয়ে দিয়েছেন, কখনও বাসের যাত্রীদের জন্য টিকিট কেটেছেন কন্ডাক্টর হয়ে। আর আজ তিনি ৪০০ কোটি টাকার মালিক! গোটা বিশ্বে ‘থালাইভা’র অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়।

দাক্ষিণাত্যের এই মেগাস্টারের জীবনসংগ্রাম, উত্থানের কাহিনীই এবার আসছে সিনেপর্দায়। নেপথ্যে বলিপাড়ার প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। জানা গেছে, ইতিমধ্যেই সুপারস্টার সবুজ সংকেত দিয়ে সাজিদের সঙ্গে বড় চুক্তি সেরে ফেলেছেন। 

প্রযোজক ঘনিষ্ঠ এক ব্যক্তির কথায়, অনেকেই হয়তো জানেন না যে, সাজিদ নাদিয়াদওয়ালা সুপারস্টার রজনীকান্তের পাশাপাশি মানুষ রজনীকান্তেরও বড় ভক্ত। ওঁর মনে হয়, রজনীকান্তের এই বাস কন্ডাক্টর থেকে সুপারস্টার হয়ে ওঠার জীবনসংগ্রামের কাহিনী গোটা বিশ্বের দরবারে তুলে ধরা উচিত। 

সাজিদ নিজে বসে চিত্রনাট্য সাজাচ্ছেন। এই ছবিতে মানুষ রজনীকান্তের বহু অজানা দিক তুলে ধরা হবে বলে জানা গিয়েছে। গত মার্চ মাসেই রজনীকান্তের সঙ্গে সাজিদ ছবি শেয়ার করে জানিয়েছিলেন, 'রজনীকান্তের মতো কিংবদন্তীর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে সত্যিই ধন্য।'‌ তখনই বায়োপিক আসার আভাস পাওয়া গিয়েছিল। 

তবে কে রজনীকান্তের বায়োপিকে অভিনয় করবেন, সেকথা এখনও জানা যায়নি। এদিকে, মেয়ে ঐশ্বর্য পরিচালিত লাল সেলাম সিনেমায় শেষবার ধরা দিয়েছেন রজনী আন্না। এবার তাঁর বায়োপিক আসার খবরে খুশি রজনী ভক্তরা। তবে এই সিনেমা কখন রিলিজ করবে, সেই নিয়ে কোনো তথ্য হাতে আসেনি। হয়তো ২০২৫ কিংবা ২০২৬-এ মুক্তি পাবে রজনীকান্তের বায়োপিক। 






‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন