Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৫ মে, ২০২৪

বনগাঁয় সোস্যাল মিডিয়ায় ছবি পোষ্ট করে আত্মহত্যা প্রেমিকার

 ‌

Suicide-lover

সমকালীন প্রতিবেদন : ‌প্রেমিকের সঙ্গে বিবাদের জেরে সোস্যাল মিডিয়ায় গলায় ফাঁস লাগানোর ছবি পোষ্ট করে আত্মহত্যা করল প্রেমিকা। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে বনগাঁ থানার পশ্চিমপাড়া এলাকায়। এই ঘটনার জন্য প্রেমিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত যুবতীর নাম মৌসুমী সরকার (১৮)। সে দ্বাদশ শ্রেণীর ছাত্রী ছিল। বছর তিনেক ধরে বনগাঁর চাঁপাবেড়িয়া এলাকার যুবক সুমিত সূত্রধরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলছিল। যদিও মৌসুমী তখনও নাবালিকা থাকায় এই সম্পর্ক মেনে নেয় নি তার পরিবার।

এদিকে, মৌসুমীর মা পরিচারিকার কাজ করায় বাড়িতে প্রায় সময় একাই থাকতো মৌসুমী। অভিযোগ, এদিন সকালে সুমিত মৌসুমীর মায়ের ফোনে ফোন করে সুমিত আর মৌসুমীর সমস্ত ছবি ডিলিট করে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। এই ঘটনায় অসন্তোষপ্রকাশ করেন মৌসুমীর মা।

এরপর তিনি কাজে চলে যান। পরে মৌসুমীর সঙ্গে ফোনেই উত্তেজিত হয়ে সুমিতের সঙ্গে কথা বলতে শোনা যায় মৌসুমীকে। আর তারপর একসময় ঘরের ভেতরে গলায় শাড়ি জড়িয়ে আত্মহত্যা করে মৌসুমী। তার আগে সেই ছবি সোস্যাল মিডিয়ায় পোষ্ট করে।

সেই ছবি দেখে মৌসুমীর অন্য বন্ধুরা ছুটে এসে ঘরের দরজা খুলে দেখে, ঘরের ভেতরে মৌসুমীর দেহ ঝুলছে। দেহ নামিয়ে তাকে বনগাঁ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

মৌসুমীর এই পরিণতির জন্য তার প্রেমিক সুমিতকে দায়ী করে তার বিরুদ্ধে বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৌসুমীর বাবা তুষার সরকার। তারা সুমিতের কঠোর শাস্তির দাবি করেছেন। যদিও এই ঘটনার পর থেকে সুমিত এবং তার পরিবারের সদস্যরা পলাতক।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন