Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

দ্বিতীয়বার সুযোগ পাচ্ছেন নাইট অধিনায়ক শ্রেয়স আইয়ার

 

Shreyas-Iyer

সমকালীন প্রতিবেদন : নাইট দলের অধিনায়ক হলেও কয়েক মাস আগে জাতীয় দলের জায়গা নিয়ে চিন্তা বাড়ছিল শ্রেয়স আইয়ারের। কারণ, বিভিন্ন কারণে বিসিসিআই-এর সেন্ট্রাল কন্ট্র্যাক্ট থেকে বাদ পড়েছিলেন ঈশান কিষাণ এবং শ্রেয়স আইয়ার। যার পরিপ্রেক্ষিতে শুরু হয়েছিল তুমুল আলোচনা। 

যদিও এবার, একটি বড় আপডেট সামনে এসেছে। জানা যাচ্ছে যে, এবার ওই ঈশান ও শ্রেয়সকে দ্বিতীয়বার সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। সেই সঙ্গে তাদের একটি স্পেশ্যাল তালিকায় জায়গা দিয়েছে ক্রিকেট বোর্ড। 

সম্প্রতি, ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি একটি ক্যাম্প শুরু করেছে। আর তাতেই ডাক পেয়েছেন শ্রেয়স ও ঈশান। এদিকে, বিসিসিআই-এর এই পদক্ষেপের ফলে ওই খেলোয়াড়রা ভারতীয় জার্সিতে মাঠে ফেরার সুযোগ পেয়েছেন। কিন্তু কি এই ক্যাম্প? 

জানা গেছে, জুনে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে যখন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে দেখা যাবে ভারতীয় দলকে, তখন এনসিএ-তে একটি হাই পারফরম্যান্স প্রোগ্রামের আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। যেখানে প্রায় ৩০ জন খেলোয়াড়কে আমন্ত্রণ জানানো হয়েছে। 

এর মধ্যে বেশিরভাগই সেইসব খেলোয়াড়, যাঁরা সম্প্রতি ভারতের হয়ে এবং আইপিএলে ভালো পারফর্ম করেছেন। জানা গিয়েছে যে, আইয়ার এবং ঈশানের পাশাপাশি খলিল আহমেদ, তুষার দেশপান্ডে, উমরান মালিক, আবেশ খান, কুলদীপ সেন, মায়াঙ্ক যাদব, মুশির খান, রিয়ান পরাগ রয়েছেন। 

তালিকায় আরও রয়েছেন আশুতোষ শর্মা, সাই সুদর্শন, দেবদত্ত পাডিক্কল, সাই কিশোর এবং পৃথ্বী শ-য়ের মতো খেলোয়াড়রা নির্বাচকদের সামনে পারফরম্যান্স প্রদর্শন করার সুযোগ পাবেন। 

এদিকে, আরও কিছু খেলোয়াড়ও এই ক্যাম্পের অংশ হতে পারেন বলে জানা গিয়েছে। তাই নাইট অধিনায়কের কাছে যে এটা কামব্যাক করার একটা দারুন সুযোগ হবে, তা বলাই যাচ্ছে। 







‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন