Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১৭ মে, ২০২৪

সিএএ লাগু করার ক্ষেত্রে বাধা আসলে সেই সরকারকে ভেঙে গুড়িয়ে দেওয়া হবে : শমীক ভট্টাচার্য

 ‌

Shamik-Bhattacharya

সমকালীন প্রতিবেদন : '‌সিএএ কার্যকরী হয়ে গেছে। আর এই সিএএ লাগু করার ক্ষেত্রে কেউ যদি বাধা হয়ে দাঁড়ায়, আর কোন সরকার যদি তাতে মদত দেয়, সেই সরকারকে ভেঙে গুড়িয়ে দেওয়া হবে।'‌ ভোটপ্রচারে এসে হুমকির সুরে ঠিক এভাবেই রাজ্য সরকারের বিরুদ্ধে হুঁশিয়ারী দিলেন বিজেপির রাজ্য নেতা শমীক ভট্টাচার্য।

বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শান্তনু ঠাকুরের সমর্থনে শুক্রবার রাতে বাগদার পুরাতন বাজার এলাকায় একটি সভায় ভাষণ দেন শমীক ভট্টাচার্য। আর সেখানেই সিএএ প্রসঙ্গ উত্থাপন করেন তিনি। তিনি বলেন, 'সিএএ চালু হয়েছে। আর তা কার্যকরী থাকবে।'‌ 

উল্লেখ্য, কেন্দ্র সরকার সিএএ কার্যকরী করার কথা ঘোষণা করলেও এই রাজ্যে তার তীব্র বিরোধীতা করছে তৃণমূল। দলের সর্বোচ্চ নেতৃত্ব থেকে শুরু করে সর্বস্তরের নেতারাই এর বিরোধীতা করে এই রাজ্যে সিএএ লাগু করতে দেওয়া হবে না বলে প্রকাশ্যেই ঘোষণা করছেন।

আর সেই প্রসঙ্গে এদিন শমীক ভট্টাচার্য বলেন, 'কেউ যদি সিএএ কার্যকরী করার ক্ষেত্রে বাধা দেয়, আর তাতে যদি কোনও সরকার মদত দেয়, তাহলে সেই সরকারকে ভেঙে গুড়িয়ে দেওয়া হবে।'‌ তাঁর এই বক্তব্যের নিশানা যে পশ্চিমবঙ্গ সরকার ছিল, তা আর বলার অপেক্ষা রাখে না। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন