Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১৭ মে, ২০২৪

রোহিত শর্মার কেকেআর-এ যোগদানের জল্পনা নিয়ে মুখ খুললো দল

Rohit-Sharma

সমকালীন প্রতিবেদন : এবার আইপিএলের আগে রোহিতকে নেতৃত্ব থেকে সরিয়ে হার্দিককে অধিনায়ক করেন মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ। হার্দিককে গুজরাত টাইটান্স থেকে নিয়ে এসে রোহিতের মাথায় বসিয়ে দেওয়া হয়। তখন থেকেই নাকি দু’জনের সম্পর্কে ফাটল ধরতে শুরু করেছিল। 

আর সেই ফাটল আরো বেশি করে চওড়া হয় ইডেনের কিছু ছবিকে ঘিরে। সম্প্রতি, ইডেনে ম্যাচ খেলতে এসেছিল মুম্বই ইন্ডিয়ান্স। আর সেখানেই কলকাতা নাইট রাইডার্সের সহকারি কোচ অভিষেক নায়ার এবং রোহিত শর্মার কথোপকথনের একটি ভিডিয়ো প্রকাশ্যে চলে আসি। 

আর সেই ভিডিওতে রোহিতকে বেশ অভিমানি স্বরেই কথা বলতে শোনা যায়। ভিডিওতে রোহিতকে বলতে শোনা যায়, 'সব বদলে যাচ্ছে। সে সব ওদের ব্যাপার। যতই হোক, দলটা আমার হাতে তৈরি। আমার বাড়ি এটা। এই মন্দির আমি বানিয়েছি।' 

এর পরেই রোহিত বলেন, 'আমার কিছু যায়-আসে না, এটা আমার শেষ বছর।'‌ সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয় সেই ভিডিও। কিন্তু পরে তা কলকাতা নাইট রাইডার্স মুছে দেয়। কিন্তু দিন দিন বাড়তে শুরু করে রোহিতের কেকেআর-এ যোগদানের জল্পনা। 

এবার সেই ভিডিও নিয়ে মুখ খুলেছেন নাইটদের সিইও বেঙ্কি মাইসোর। সম্প্রতি এক সাক্ষাৎকারে বেঙ্কি বলেন, '‌আমি এই বিষয়ে কিছু জানতাম না। কিন্তু এর মধ্যে চায়ের কাপে তুফান উঠেছে। রোহিত ও নায়ার খুব ভাল বন্ধু। অনেক দিন ধরে ওদের বন্ধুত্ব। আমার মনে হয় কেউ মজা করেছে। আমি ওদের সঙ্গে কথা বলেছিলাম। ওরা সম্পূর্ণ অন্য বিষয়ে কথা বলছিল। কিছু মানুষের হাতে অনেক সময় আছে।'

নাইটদের সিইওর কথা থেকে এটা স্পষ্ট যে, তিনি বোঝাতে চাইছেন রোহিত সেরকম কিছুই বলেননি। এদিকে, ভিডিওটি প্রকাশ করা হয় খোদ কেকেআরের তরফেই। 

তাই মজা করলেও দলেরই কেউ করেছেন। আবার অন্যদিকে আরেকটা বিষয়ও ভাবাচ্ছে যে, রোহিত যদি কিছু নাই বলে থাকেন, তাহলে কলকাতার তরফে সেই ভিডিও ডিলিট কেন করা হলো? 

যদিও এসব প্রশ্নের উত্তর পাওয়া যায়নি নাইটদের সিইওর থেকে। আর সেই কারণেই জল্পনা এখনো রয়েই যাচ্ছে। পরের বছর রয়েছে মেগা নিলাম। আপাতত সেখানেই এই জল্পনার উত্তর মিলবে বলে আশাবাদী নাইট ভক্তরা। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন