Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

বনগাঁর নিউ মার্কেটে ভোট প্রচারে গিয়ে বাজার সারলেন তৃণমূল প্রার্থী

Vote-campaign

সমকালীন প্রতিবেদন : রবিবার ছুটির দিন। স্বাভাবিকভাবেই অন্যদিনের তুলনায় একটু বেশি ভিড় বনগাঁর নিউ মার্কেটে। আর এমনই দিনে একদিকে জনসংযোগের মাধ্যমে এদিন সকালে ভোটপ্রচার এবং অন্যদিকে নিজে হাতে বাজার সারলেন বনগাঁ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিশ্বজিৎ দাস।

এদিন সকাল ৮ টা নাগাদ দলীয় নেতা–কর্মীদের সঙ্গে নিয়ে নিউ মার্কেটে হাজির হন বিশ্বজিৎ দাস। সঙ্গে ছিলেন আইএনটিটিইউসির বনগাঁ জেলা সভাপতি নারায়ণ ঘোষ সহ অন্যান্যরা। 

প্রথমে সবজি বাজার এবং পরে মাছ বাজার এলাকায় ঘুরে ঘুরে ক্রেতা–বিক্রেতাদের সঙ্গে হাত মিলিয়ে, সমস্যার কথা শুনে তৃণমূলের পক্ষে ভোটদানের আবেদন জানান।

প্রচারের ফাঁকেই বাড়ির জন্য ব্যাগে করে বিভিন্ন সবজি কিনে নেন। এরই মধ্যে একফাঁকে চায়ের দোকানে বসে চা খেতে খেতে স্থানীয়দের সঙ্গে কথাও বলেন।চায়ের আসরের মাধ্যমেই একপ্রকার চলে ভোটপ্রচার।

বিশ্বজিৎ দাস বলেন, 'সবজি থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্যের ব্যাপক মূল্যবৃদ্ধি ঘটলেও কেন্দ্র সরকার মূল্য নিয়ন্ত্রণে কোনও ব্যবস্থাগ্রহণ করছে না। ফলে সাধারণ মানুষের অবস্থা নাজেহাল হয়ে পরছে।'

নিউ মার্কেটের সবজি ব্যবসায়ী প্রশান্ত সাহা জানালেন, 'মার্কেটে আমরা কোনও রাজনীতি করি না। আজ তৃণমূল প্রার্থী এসেছিলেন। তারজন্য শুভকামনা রইল। আমরা চাই সবাই ভালোভাবে থাকুন।'‌ ‌নিউ মার্কেটের পর তৃণমূল প্রার্থী এদিন বনগাঁর রেলবাজারেও প্রচার সারেন।

তীব্র দাবদাহে জ্বলছে গোটা রাজ্য তথা দেশ। আর এমনই পরিস্থিতিতে দেশজুড়ে ভোটের লড়াই শুরু হয়েছে। ফলে প্রচন্ড গরমকে উপেক্ষা করেই ভোটপ্রার্থী থেকে শুরু করে দলীয় কর্মীরা নেমে পরেছেন ভোট প্রচারে। বনগাঁও তার ব্যতিক্রম নয়।







 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন