Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

আইপিএল-এ অপ্রতিরোধ্য কেকেআর, লীগ টেবিলে অব্যাহত নাইট-রাজ

Unstoppable-KKR

সমকালীন প্রতিবেদন : আইপিএলের ইতিহাসে নিজেদের সর্বকালের সেরা রান তোলার পর বোলারদের ম্যাজিক। দুরন্ত অলরাউন্ড পারফরম্যান্স করে ম্যাচ জিতল কেকেআর। বুধবার বিশাখাপত্তনমে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে টানা তিন ম্যাচ জিতে নিল মেন ইন পার্পল। 

১০৬ রানের বিরাট ব্যবধানে জিতে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান দখল করলো কলকাতা নাইট রাইডার্স। আর ভাইজ্যাগে বসে দিল্লির ছেলে শাহরুখের দল হেলায় হারিয়ে দিলো কলকাতার ছেলে সৌরভের দলকে। 

এদিন টসে জিতে ব্যাটিং নিয়েছিলেন নাইট অধিনায়ক শ্রেয়স আইয়ার। প্রথম ওভারে মাত্র তিন রান তোলেন দুই ওপেনার নারিন ও ফিল সল্ট। তার পর থেকে বিশাখাপত্তনমে কেবলই কেকেআর ব্যাটারদের তাণ্ডব। 

তাঁদের দাপটে পাওয়ার প্লেতেই ৮০ রানের গণ্ডি পেরিয়ে যায় কেকেআর। ৮৫ রান করে আউট হন সুনীল নারিন। আইপিএলে এটাই তাঁর সর্বোচ্চ রান। নারিন ফিরতে কেকেআর ব্যাটিংয়ের হাল ধরেন তরুণ অঙ্গকৃষ। 

অর্ধশতরান হাঁকান তিনি। সঙ্গে ছিল রাসেল ঝড়ও।  মাত্র ৮ বলে ২৬ রান আসে রিঙ্কুর ব্যাট থেকেও। সবমিলিয়ে ২৭২ রানের পাহাড়ে গিয়ে থামে কেকেআরের ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে ঝড় শুরু করে দিল্লিও। 

কিন্তু দ্বিতীয় ওভার থেকেই দিল্লির উইকেট পড়তে শুরু করে। ২৭২ রান তাড়া করার চাপে বড় শট খেলতে গিয়ে উইকেট ছুঁড়ে দেন পৃথ্বীশ, ডেভিড ওয়ার্নাররা। চার উইকেট হারিয়ে ধুঁকতে থাকা দিল্লির ইনিংসকে বাঁচিয়ে তোলেন পন্থ। 

অধিনায়কের সঙ্গে লড়াই চালিয়ে যান ট্রিস্টিয়ান স্টাবস। হাফসেঞ্চুরি করা দুই ব্যাটারকেই প্যাভিলিয়নে ফেরান বরুণ চক্রবর্তী। তার পরেই তাসের ঘরের মতো ভেঙে পড়ে দিল্লির লোয়ার অর্ডার। 

১০৬ রানের বিশাল ব্যবধানে জিতে লিগ টেবিলের শীর্ষে কেকেআর। মাঠে বসে দলের দাপট দেখলেন শাহরুখ খান। কলকাতা এখনও পর্যন্ত এবারের আইপিএলে অপরাজিত। তিনটি ম্যাচের তিনটিই জিতল কেকেআর। 

ঘরের মাঠে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে শুরু হয়েছিল কলকাতার জয়। পরের ম্যাচে বেঙ্গালুরুতে গিয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে হারায় নাইটরা। দিল্লিকে হারিয়ে জয়ের হ্যাটট্রিক করল কলকাতা।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন