Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

বনগাঁর প্রধান ডাকঘরে চুরি, ওলট-পালট সমস্ত নথি

 ‌

Theft-at-post-office

সমকালীন প্রতিবেদন : রাতের অন্ধকারে সিসিটিভির নিরাপত্তাকে উপেক্ষা করে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটল বনগাঁর প্রধান পোস্ট অফিসে। গোটা পোস্ট অফিস জুড়ে ভাঙচুর চালিয়ে, বিভিন্ন নথি ওলট পালট করল দুষ্কৃতীরা। মঙ্গলবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে।

বুধবার সকালে বনগাঁর আমলাপাড়ার হেড পোস্ট অফিসের কর্মচারীরা পোস্ট অফিস খুলতেই চুরির ঘটনা টের পান। তারা দেখেন, অফিসের মেঝেতে ছড়িয়ে ছিটেয়ে পড়ে আছে পোস্ট অফিসে ব্যবহৃত একাধিক সরঞ্জাম থেকে শুরু করে নথিপত্র। 

যদিও প্রাথমিকভাবে নগদ টাকা চুরি গেছে কি না, সেই বিষয়টি বুঝতে পারছেন না অফিসের কর্মচারীরা। অফিসের তরফ থেকে ঘটনাটি ইতিমধ্যেই পুলিশকে জানানো হয়েছে। তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিশ।

পোস্ট অফিসের কর্মী মৃত্যুঞ্জয় চক্রবর্তী জানান, 'প্রতিদিনের মতো এদিন সকালে পোস্ট অফিস খোলার পর চুরির এই ঘটনা চোখে পড়ে। বনগাঁ শহরের মতো নিরাপদ জায়গায় দাঁড়িয়ে পোস্ট অফিসে এমন চুরির ঘটনা ভাবা যাচ্ছে না।' 

‌জানা গেছে, দুষ্কৃতীরা একাধিক আলমারির তালা ভেঙে লন্ডভন্ড করে অফিসের বিভিন্ন নথিপত্র। অফিসের মেঝেতে সেইসব নথি ছড়িয়ে পড়ে থাকতে দেখা যায়। দুষ্কৃতীরা কিভাবে এমন ঘটনা ঘটালো, পুলিশ তা তদন্ত করে দেখছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন