Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

গুজরাট নয়, শুভমান গিল হতে চেয়েছিলেন কলকাতার স্টার

 

Subhman-Gill

সমকালীন প্রতিবেদন : অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ জেতার পরেই শুভমান গিল খুব দ্রুত সিনিয়র দলে সুযোগ পান। ২০১৯ সালে ওডিআই ক্রিকেটে অভিষেক হয় তাঁর। সিনিয়র দলে কেরিয়ারের শুরুর সময় আইপিএল-এ তাঁকে সুযোগ দিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। 

২০১৮ সালে তিনি কেকেআর-এ সুযোগ পান। শুভমান গিল যখন নাইট শিবিরে যোগ দেন, তখন তাঁকে কলকাতা নাইট রাইডার্সের ভবিষ্যতের অধিনায়ক হিসেবে ধরা হচ্ছিল। তরুণ ক্রিকেটারদের মধ্যে তখন তিনিই ছিলেন সবার শীর্ষে। 

২০১৮ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত তিনি কলকাতা নাইট রাইডার্সের হয়ে মোট ৫৮ টি ম্যাচ খেলেন। কিন্তু কলকাতা নাইট রাইডার্স তাঁর পিছনে সময় দিতে রাজি হয়নি। চারটি মরশুম খেলার পর তাঁকে ধরে রাখেনি কেকেআর। 

এরপর ২০২১ সালের মেগা নিলামের সময় কোনও এক অজ্ঞাত কারণে তাঁকে ছেড়ে দেয় নাইটরা। গুজরাট টাইটান্স তাঁকে সই করায় ৮ কোটি টাকা দিয়ে। আর এখন তিনি গুজরাটের অধিনায়ক। 

যদিও কলকাতা ছাড়াটা শুভমান মেনে নিতে পারেননি। সমর্থকরা প্রকাশ্যে নিন্দা করেছিলেন নাইট ম্যানেজমেন্টের সিদ্ধান্তকে। এক্ষেত্রে নাইট ম্যানেজমেন্ট জানায়নি যে, তারা কেন শুভমানকে ছেড়ে দেয়।

এই বিষয়ে শুভমান একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে, তিনি কেকেআর-এ থাকতে চেয়েছিলেন, কিন্তু তাঁকে রাখা হয়নি। এবার ফের তিনি কেকেআর ছাড়া নিয়ে কথা বললেন। সম্প্রতি জনপ্রিয় গায়ক এড শিরান ভারতে আসেন। 

সেখানে শুভমান গিল তাঁর সঙ্গে দেখা করেন এবং দু'জনে ক্রিকেট খেলেন। সেই সময় শুভমান গিলকে এড শিরান বলেন যে, তিনি শাহরুখ খানের সঙ্গে ডিনার করতে যাবেন। শুভমান এটা শুনে এড শিরানকে বলেন, 'ওকে জিজ্ঞাসা কোরো, কেন আমাকে ধরে রাখেননি?' 

তাঁর এই প্রশ্ন শুনে হাসতে থাকেন এড শিরান। বিষয়টা হাসির ছলে মিটলেও কেকেআর ছেড়ে দেওয়ায় শুভমান গিল যে এখনও সেটাকে মন থেকে মেনে নিতে পারেননি, এটা তার প্রমাণ। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন