Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

বয়সে বড় হয়েও পা ছুঁয়ে অরিজিৎ সিংকে প্রণাম বাদশার

 

Salutations-to-Arijit

সমকালীন প্রতিবেদন : নিজের শর্তে নিজের মতো করে জীবনযাপন করেন অরিজিৎ সিং। গ্ল্যামারের অহংকার ছেড়ে জিয়াগঞ্জের ছেলে হয়েই থাকেন। তাতে তাঁর জনপ্রিয়তায় কোনও আঁচ পড়েনি। 

তাই তো যে সলমন খান তাঁর কেরিয়ার শেষ করতে চেয়েছিলেন বলে শোনা যায়, সেই সলমনই দীর্ঘ ৯ বছর পর যাবতীয় তিক্ততা ভুলে বন্ধুত্বের হাত বাড়িয়ে দেন। 

‘টাইগার ৩’ সিনেমায় শোনা যায় অরিজিতের গান। আর এবার এই মহান গায়ককে সম্মান জানাতে হাজারো দর্শকের সামনে যা করলেন র‍্যাপ স্টার বাদশা, তার জন্য তাঁকে প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা। 

এই মুহূর্তের ভিডিও এখন নেট দুনিয়ায় তুমুল ভাইরাল। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে যে, একটি লাইভ অনুষ্ঠানে গিটার হাতে নিয়ে গান গাইছেন অরিজিৎ সিং। 

হঠাৎই পিছন থেকে মঞ্চে এলেন ‘ডিজে ওয়ালা বাবু’ বাদশা। গান থামিয়ে পিছন ঘুরতে না ঘুরতেই অরিজিৎ -এর পা ছুঁয়ে ঢিপ করে প্রণাম করে বসলেন বাদশা।সঙ্গে সঙ্গে তাঁকে বুকে টেনে নিলেন অরিজিৎ। 

হাজার হাজার দর্শকের সামনে অরিজিতের পা ছুঁয়ে প্রণাম করলেন জনপ্রিয় র‌্যাপার। ঘটনাচক্রে অরিজিৎ বাদশার থেকে প্রায় বছর তিনেকের ছোট। তবুও তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করতে দ্বিধা বোধ করেননি র‌্যাপ তারকা। 

দুই গায়কের আবেগঘন মুহূর্ত দেখে উচ্ছ্বসিত দর্শকেরা। সোশাল মিডিয়াতেও ছড়িয়ে পড়েছে সেই ভিডিও। উল্লেখ্য, কিছুদিন আগেই অরিজিৎ সিংয়ের জিয়াগঞ্জের বাড়িতে হাজির হয়েছিলেন বাদশা। 

তখন শোনা গিয়েছিল, হয়তো খুব শীঘ্রই একসঙ্গে কোনও গানের পরিকল্পনা করছেন তাঁরা, সে খবর সত্যিও প্রমাণিত হয়। থাইল্যান্ডের এক কনসার্টে একসঙ্গে দেখা গেল অরিজিৎ এবং বাদশাকে। 

যদিও দুই গায়কের গানের ধরন এক নয়। একদিকে অরিজিতের প্লেব্যাক সংখ্যা যেমন অসংখ্য, অন্যদিকে বাদশার অ্যালবাম অনেক বেশি। তবে তাঁদের একে অপরের প্রতি সম্মান যে অটুট তারই প্রমাণ দিল ভাইরাল ভিডিও।  





‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন