Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

হাতজোড় করে ভুল স্বীকার ডিসি ক্যাপ্টেন ঋষভ পন্থের

 

Rishabh-Panth

সমকালীন প্রতিবেদন : দুর্ঘটনার পর অনেকেই ভেবেছিলেন যে, বাইশ গজে হয়তো ফিরতে পারবেন না ঋষভ পন্থ। কিন্তু আইপিএল এ দিল্লি ক্যাপিট্যালসের ক্যাপ্টেন হয়ে দারুন কামব্যাক করেছেন তিনি। এই আইপিএল-এ নিজের ঝোড়ো ব্যাটিংয়ের মাধ্যমে তিনি মন জিতে চলেছেন সমর্থকদের। 

আর এর মাঝেই ক্ষমা চাইতে হল এই ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যানকে। কিন্তু কেন? আসলে এই ঘটনা ঘটে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে সেই ম্যাচে, যেখানে দুরন্ত ইনিংস খেলে দলকে প্লে অফের লড়াইয়ে নিয়ে এসেছেন ঋষভ পন্থ। 

এই ম্যাচে জয় ছিনিয়ে নেওয়া থেকে দর্শকদের মনও জিতে নেওয়া, সবটাই করেছেন পন্থ। সম্প্রতি একটি ম্যাচে এই বাঁ হাতি ব্যাটসম্যান যখন ব্যাট করতে আসেন, তখন ৪৪ রানে ৩ উইকেট হারিয়ে ধুঁকছিল দিল্লি। 

সেখান থেকে ম্যাচের মোড় ঘুরিয়ে দেন ঋষভ। যোগ্য সঙ্গত দেন অক্ষর প্যাটেল আর ত্রিস্তান স্টাবস। দিল্লির ইনিংসের শেষ ওভারে মোহিত শর্মার বলে ৩১ রান তোলেন ঋষভ। সেই ওভারের একটি ছয় সোজা গিয়ে লাগে ক্যামেরাম্যানের গায়ে। 

সেই ঘটনার জন্য ক্ষমা চেয়ে নেন ভারতীয় ব্যাটার-উইকেট কিপার। তাঁর এই আচরণ ক্রিকেট ভক্তদের মন জিতে নিয়েছে। ম্যাচের পর কোচ রিকি পন্টিংকে সঙ্গে নিয়ে সেই ক্যামেরাম্যানের কাছে গিয়ে ক্ষমা চেয়ে নেন পন্থ। 

আইপিএলের তরফে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেখানে পন্থ ওই ক্যামেরাম্যানের উদ্দেশে বলেছেন, 'দুঃখিত দেবাশিস ভাই। তোমাকে আঘাত করার কোনও ইচ্ছা আমার ছিল না। আশা করি দ্রুত সুস্থ হয়ে উঠবে তুমি। আগামী দিনের জন্য শুভেচ্ছা।'‌ 

আইপিএলের তরফে লেখা হয়েছে, বিসিসিআই প্রোডাকশন দলের এক সদস্য ঋষভ পন্থের শটে আঘাত পেয়েছেন। তাঁকে পন্থ নিজেই বার্তা দিলেন। যেখানে সাধারণ ভক্তদের সেভাবে পাত্তা দেননা নামিদামি ক্রিকেটাররা। 

সেখানে সামান্য ক্যামেরাম্যানের প্রতি পন্থের এই আচরণ রীতিমতো মুগ্ধ করেছে সকলকে। সেই কারণে অনেকেই আবার বিশ্বকাপে তাঁকে দেখতে চাইছেন ভারতের জার্সি গায়ে। যদিও এই সিদ্ধান্ত শেষমেষ নেবে বোর্ডই। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন