Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৮ মার্চ, ২০২৪

বাবা ভাঙার ভবিষ্যদ্বাণী নিয়ে তৈরি হচ্ছে আতঙ্ক

 

Prediction-of-Baba-Bhanga

সমকালীন প্রতিবেদন : পৃথিবীতে জন্ম নেওয়া বিখ্যাত সব ভবিষ্যৎবক্তাদের মধ্যে অন্যতম হলেন বাবা ভাঙা। কারণ, তাঁর একাধিক ভবিষ্যদ্বাণী সত্যি প্রমাণিত হয়ে এসেছে এত দিন। যদিও এই অলৌকিক মানুষটির জীবন কোনও ট্র্যাজেডির থেকে কম নয়। 

কারণ, ১২ বছর বয়সে দৃষ্টিশক্তি হারান তিনি। গোটা জীবন তিনি অন্ধ হয়েই বেঁচে ছিলেন। ১৯৯৬ সালের অগাস্ট মাসে মৃত্যু হয় তাঁর। কিন্তু নিজের মৃত্যুর আগেই ৫০৭৯ সাল পর্যন্ত ভবিষ্যদ্বাণী করে গেছেন তিনি। ২০২৩ সালের জন্যও একাধিক ভবিষ্যদ্বাণী করে গিয়েছিলেন বাবা ভাঙা। যার মধ্যে কিছু কিছু কিন্তু অক্ষরে অক্ষরে মিলে গেছে। 

২০২৩ সাল শুরুর আগেই ভারতের জন্য বাবা ভাঙা অসময়ে বৃষ্টির ভবিষ্যদ্বাণী করেছিলেন। যা সত্যি প্রমাণিত হয়েছে। গত বছরের মার্চ ও এপ্রিল মাসে প্রচুর বৃষ্টি হয়েছে। বহু বছর পর এই দুই মাসে এমন বৃষ্টি হয়েছে। 

এ ছাড়াও, গত বছরের জন্য তিনি সৌরঝড়ের ভবিষ্যদ্বাণী করেছিলেন। বাবা ভাঙার এই ভবিষ্যদ্বাণীও সত্যি প্রমাণিত হয়েছে। বৈজ্ঞানিকরা সূর্যে পৃথিবীর চেয়ে কয়েক গুণ বড় ছিদ্র খুঁজে পেয়েছেন। সেখান থেকে নির্গত রশ্মির ক্ষতিকর প্রভাব সম্পর্কেও গবেষণা করা হয়েছে।

আর এবার ২০২৪ সালের জন্যও এই অলৌকিক বাবার কিছু ভবিষ্যদ্বাণী শুনলে ভয়ে শিউরে উঠবেন আপনিও। বাবা ভাঙা ২০২৪ সালের জন্য বলে গেছেন যে, এই বছর চিন বিশ্বের মহাশক্তিতে পরিণত হবে। চিনের শক্তি ও সামর্থ্য দুই-ই বাড়বে। 

এছাড়াও, এই বছরে জলবায়ু পরিবর্তনেরও ইঙ্গিত দিয়েছেন তিনি। গ্লোবাল ওয়ার্মিং, ভূমিকম্পের কারণে শোচনীয় অবস্থা তৈরি হবে। এর ফলে আবহাওয়া প্রভাবিত হবে। তাপমাত্রা পরিবর্তিত হবে। যার কারণে শীতল স্থানগুলিতে গ্রীষ্মের প্রকোপ বাড়বে। আবার গ্রীষ্মপ্রধান দেশগুলিতে শৈত্যপ্রবাহ দেখা দেবে। 

বাবা ভাঙা এ-ও বলেছেন যে, ২০২৪ সালে হিমবাহ গলবে। যার ফলে সমুদ্র উপকুলে বসবাসকারী শহরগুলি জলমগ্ন হয়ে পড়বে। সেইসব কারণে ২০২৪ সালে প্রকৃতির ভয়ানক রূপ দেখা যাবে বলে ভবিষ্যদ্বাণীতে করে গিয়েছেন বাবা ভাঙা। 

এই ভবিষ্যৎবক্তা আরও বলেছেন যে, ইওরোপে খলিফা শাসন হবে এবং ২০৪৩ পর্যন্ত সারা ইওরোপে ইসলামিক শাসন প্রতিষ্ঠিত হবে। তাঁর মতে, আগামী বছরে সারা বিশ্বের অপরাধের গ্রাফ ক্রমশ উর্ধ্বমুখী হবে। 

তবে বিপদের পাশাপাশি সাফল্যের কথাও রয়েছে তাঁর ভবিষ্যতের কথায়। বাবা ভাঙা জানিয়েছেন যে, ২০২৪ সালে শুক্র ও বুধ গ্রহে পাড়ি দেবে মানুষ। উল্লেখ্য, বাবা ভাঙার করা অনেক ভবিষ্যত্‍বাণীই এখনও পর্যন্ত সত্যি প্রমাণিত হয়েছে। 

আমেরিকায় ৯/১১-র হামলা, ২০০৪-এ থাইল্যান্ডের সুনামি, বারাক ওবামার মার্কিন প্রেসিডেন্ট হওয়া, চারনোবিলের বিপর্যয়, প্রিন্সেস ডায়ানার মৃত্যু, সোভিয়েত ইউনিয়নের পতনের মতো সারা বিশ্বের অনেক গুরুত্বপূর্ণ ঘটনার কথা আগেভাগেই বলেছিলেন বাবা ভাঙা। 




 ‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন