Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪

২৩ বছর বয়সেই সোশ্যাল মিডিয়ার উপার্জন থেকে বাংলার মেয়ে কিনলেন ২ কোটি টাকার ফ্ল্যাট

 

Social-media

সমকালীন প্রতিবেদন : মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া। মোবাইলে সামাজিক মাধ্যম খুললেই এখন ঘুরে বেড়ায় হাজারো রিলস। নেট দুনিয়ার পাতায় এখন শুধুই ইনফ্লুয়েন্সরদের ভিড়। কেউ করছেন নাচ, কেউ দিচ্ছেন বিউটি টিপস। 

কারও নজরে ডায়েট-শরীরচর্চা, কেউ আবার সাধারণের ভ্রমণ সঙ্গী। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এখন একশ্রেণির কাছে মোটা টাকা আয়ের উৎস। আর মাত্র ২৩ বছর বয়সে কলকাতার বাঙালি মেয়ে সোনা দে যে পরিমাণ আয় করে চলেছেন, তা এক কথায় তাক লাগাবে সকলকেই। 

জনপ্রিয় নৃত্যশিল্পী মুকুল গেইন তাঁর প্রেমিক। একসঙ্গেই তাঁরা সোশ্যাল মিডিয়ায় উপস্থিত। টিকটক স্টার হিসেবেই প্রাথমিকভাবে সকলের নজর কাড়েন তাঁরা। তবে এরপর তাঁদের প্রেমকাহিনি পৌঁছে যায় টিভির পর্দাতেও। 

সোনা দে বরাবরই নিজের পরিশ্রম ও মুকুলের চেষ্টা নিয়ে কথা বলে থাকেন। বিভিন্ন চ্যানেল থেকে শুরু করে ছোটখাটো অইনুষ্ঠানে ডাক পড়ে তাঁদের। আয় সেখান থেকেও নেহাতই কম হয় না তাঁদের। পাশাপাশি, একাধিক চ্যানেল থেকে চলতে থাকে তাঁদের আয়। আর সেটিও নেহাত কম নয়। 

সাধারণ ডেইলি ব্লগ দিয়েও ঘণ্টা খানেকের মধ্যে তিনি পেয়ে থাকেন মিলিয়ান ভিউ। নিজেদের সেই কষ্টের পয়সা দিয়ে তৈরি করেছেন বাড়ি। একটা সময় পেপার বিক্রি করতেন মুকুল, প্রথমবার মুম্বইতে গিয়েছিলেন ২০০ টাকা পকেটে নিয়ে। 

এখন সেই মুম্বইতেই তাঁদের ২ কোটির ফ্ল্যাট। সেই ফ্ল্যাটই সাজাতে ব্যস্ত এখন এই জুটি। প্রথমদিনই শপিং করে ফেলেন দেড় লাখের কাছাকাছি। দর্শকদের জন্য রিলস বানানো, দর্শকদের নানান মজার ভিডিয়ো উপহার দেওয়া, সবটাই করে থাকেন বেশ যত্নসহকারে। 

তাই সোশ্যাল মিডিয়া থেকেও যে ভালোভাবে উপার্জন করা যায়, তা দেখিয়ে দিয়েছেন এই বঙ্গতনয়া। হয়তো আগামীতে তিনি হবেন বাংলার এক আইকন। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন