Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪

কিশোর কুমারের রেকর্ড ভাঙতে পারলেন না অরিজিৎ সিং, হাতছাড়া হল বড় খেতাব

 ‌

Arijit-Singh

সমকালীন প্রতিবেদন : প্রত্যাশা ছিল কেরিয়ারের ৮ নম্বর ফিল্মফেয়ার জিতে কিশোর কুমারের সোনালি রেকর্ড ছুঁয়ে ফেলবেন অরিজিৎ সিং। গত বছর ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ‘কেশরিয়া’ গানের জন্য সেরা প্লে-ব্যাক গায়কের পুরস্কার জিতেছিলেন অরিজিৎ। 

এই বছরও ‘ডাঙ্কি’র লুট পুট গায়া, অ্যানিম্যাল-এর সতরঙ্গা গানের জন্য জোড়া মনোনয়ন ঝুলিতে এসেছিল অরিজিতের। কিন্তু শেষ পর্যন্ত ব্ল্যাক লেডি গেল সঙ্গীতশিল্পী ভূপিন্দর বাব্বলের ঝুলিতে। 

এবার রণবীর-রশ্মিকার ‘অ্যানিম্যাল’ ছবির ‘আরজন ভ্যালি’ গানের জন্য পঞ্জাবি গায়ক ভূপিন্দর এই খেতাব জিতলেন। তবে অরিজিৎ এবং ভূপিন্দরের পাশাপাশি এবছর সেরা গায়কের দৌড়ে ছিলেন সোনু নিগম, শাহিদ মালিয়া সহ অনেকেই। 

এদিকে, গত বছর যে গান ঘিরে বিতর্ক ছিল চরমে, সেই বেশরম রং গেয়ে সেরা প্লে-ব্যাক গায়িকার সম্মান পেলেন শিল্পা রাও। এছাড়াও, এবার সেরা মিউজিক অ্যালবাম নির্বাচিত হল অ্যানিম্যাল। 

উল্লেখ্য, বর্তমানে বলিউডে অরিজিতের কম্পিটিশন যে তিনি নিজে, একথা বললে খুব একটা ভুল বলা হয় না। একটানা পাঁচবার ফিল্মফেয়ার জয়ের বিরল নজির গড়েছিলেন অরিজিৎ। ২০১৬ সালে ‘ইয়ে দিল হ্যায় মুশকিল’-এর জন্য সেরার স্বীকৃতি আসে গায়কের ঝুলিতে। 

এরপর একটানা ২০১৭, ২০১৮, ২০১৯, ২০২০ সালে বলিউডের অন্যতম সম্মানীয় ও ঐতিহ্যশালী ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন অরিজিৎ। ফিল্মফেয়ারের ইতিহাসে এখনও পর্যন্ত সবচেয়ে বেশি সেরা গায়কের ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন কিশোর কুমার। 

তিনি একটানা ৮ বার এই খেতাব জয় করেছেন। আর এবার কিশোর কুমারের সেই রেকর্ড ছোঁয়ার সুযোগ ছিল অরিজিৎ সিংয়ের কাছে। যদিও সেটা হল না। কাজেই অরিজিৎ ভক্তদের কাছে যে এই খবর মন ভাঙার মতো, তাতে সন্দেহের অবকাশ নেই। 







‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন