Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪

জেতার উদ্দেশ্যে আইপিএল টুর্নামেন্ট শুরুর ২ মাস আগে থেকেই মহড়া কেকেআরের

 

Practice-of-KKR

সমকালীন প্রতিবেদন : কেকেআর এখনো পর্যন্ত দুবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে। ২০১২ ও ২০১৪ সালে ট্রফি পেয়েছিল নাইটরা। সেই জোড়া মরশুমেই দলের অধিনায়ক ছিলেন গম্ভীর। পরে অবশ্য তাঁর সঙ্গে কেকেআরের বিচ্ছেদ হয়। 

তবে এবার ফের দূরত্ব মিটিয়ে লখনউ সুপার জায়ান্টস থেকে তাঁকে ভাঙিয়ে এনেছে কেকেআর। করা হয়েছে দলের মেন্টর। চন্দ্রকান্ত পণ্ডিত দলের কোচ থাকলেও, বকলমে পুরোটাই দেখছেন গম্ভীরই। ট্রফির দেখা পেতে মরিয়া কেকেআর শিবির কোনও ফাঁক রাখতে চাইছে না। 

তাই দলের আগাম ঘষামাজা শুরু হয়ে গিয়েছে। সময় মতো বড় তারকারাও যোগ দেবেন সেই শিবিরে। যুদ্ধকালীন তৎপরতায় চলবে প্রশিক্ষণ শিবির। তবে এখন যারা রয়েছেন, তাদের নিয়েই প্রস্তুতি সেরে নিচ্ছে নাইট শিবির। 

জানা গেছে, মুম্বইয়ে কেকেআরের অ্যাকাডেমিতে জোর কদমে প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে নাইট ক্রিকেটারদের। অন্যতম কোচ অভিষেক নায়ারের তত্ত্বাবধানে সেখানে প্র্যাক্টিস শুরু করে দিয়েছেন বরুণ চক্রবর্তী, গতবার আইপিএলে বল হাতে নজর কেড়ে নেওয়া স্পিনার সূয়াশ শর্মা, বিহারের ডানহাতি জোরে বোলার সাকিব হুসেনরা। 

অধিনায়ক শ্রেয়স আইয়ার, রিঙ্কু সিংরা ব্যস্ত আন্তর্জাতিক ক্রিকেটে। রেকর্ড দামে কেকেআরে যোগ দেওয়া মিচেল স্টার্ক, মুজিব উর রহমান, রহমানুল্লাহ গুরবাজরাও আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন। নীতীশ রানা, মণীশ পাণ্ডেরা ব্যস্ত ঘরোয়া ক্রিকেটের সেরা টুর্নামেন্ট রঞ্জি ট্রফিতে। 

কিন্তু যে সমস্ত ক্রিকেটার রঞ্জি খেলছেন না, তাঁদের নিয়ে প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে কেকেআরের। যদিও আইপিএলের সূচি এখনও ঘোষণা করা হয়নি। তবে বিভিন্ন সূত্র মারফত যা জানা যাচ্ছে, তাতে টুর্নামেন্ট শুরু হতে পারে ২৩ মার্চ। 

২৯ মে হতে পারে টুর্নামেন্টের ফাইনাল। মাঝে রয়েছে দু’মাস সময়। আর এই সময়টাকেই কাজে লাগাতে উঠে পড়ে লেগেছে শাহরুখ খানের দল। এখন দেখার এটাই যে, এক দশক পরে কি ট্রফির মুখ দেখবে দল? 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন