Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪

আমির খান বিয়েতে খরচ করেছিলেন মাত্র ১০ টাকা, আর মেয়ের বিয়েতে কোটি কোটি টাকা

Amir-Khan

সমকালীন প্রতিবেদন : বলিউড পরিবারের আরো একটি বিবাহ অনুষ্ঠান। ভারতীয় সিনেমার 'মিস্টার পারফেকশনিস্ট' আমির খানের মেয়ের বিয়ে বলে কথা। বাজেটও রাখা হয়েছে কোটি কোটি টাকা. তবে এক সময় এই আমির খানই নিজের বিয়ের জন্য খরচ করেছিলেন মাত্র ১০ টাকা।

১৯৮৬ সালে মুম্বইতে ২১১ নম্বর বাসে করে রিনা দত্তর সঙ্গে পালিয়ে মাত্র ১০ টাকা বাজেট নিয়ে আইনিভাবে বিয়ে সারেন আমির। যদিও দুজনের মধ্যে বিচ্ছেদ ঘটে ২০০২ সালে। তবে প্রথম পক্ষ থেকেই আমিরের একটি মেয়ে হয় ইরা খান, যার বিয়ে নিয়ে এখন মজেছে বলিউড। 

উদয়পুরের তাজ লেক প্যালেসে আজকে থেকেই শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি। গত তিন চারদিন ধরে আমির খান নিজেই খতিয়ে দেখছেন মেয়ের বিয়ের আয়োজন। নিজের প্রথম সন্তানের বিয়েতে কোনওরকম খামতি রাখতে চান না বলিউডের এই সুপারস্টার। 

আমির খানের জামাই হতে চলেছেন তাঁরই পুরনো ট্রেনার নুপুর শিখর। করোনায় লকডাউন চলাকালীন একে অপরের প্রেমে পড়েন নুপুর এবং আমির কন্যা ইরা। গত ৩ জানুয়ারি আইনিভাবে নিজেদের বিয়ে সেরে নেন তাঁরা। 

আজ ৮ জানুয়ারি থেকে ১০ জানুয়ারি পর্যন্ত আচরণ বিধি মেনে বিয়ের অনুষ্ঠান হবে তাঁদের। তাজ আরাভলি রিসর্টে একটা দুটো নয়, মোট ১৭৬ টি রুম বুক করা হয়েছে বরপক্ষ ও কনেপক্ষ উভয়ের জন্য। 

প্রায় ২৫০ জনের কাছাকাছি অতিথি উপস্থিত থাকবেন ইরা ও নুপুরের বিয়েতে। উপস্থিত থাকবেন ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবদের পাশাপাশি আমিরের দুই প্রাক্তন স্ত্রী কিরন রাও এবং রিনা দত্তও।

আজ অর্থাৎ ৮ জানুয়ারি মেহেন্দি অনুষ্ঠান। এরপর ৯ তারিখ সংগীতের অনুষ্ঠান। শেষ পর্যন্ত ১০ জানুয়ারি মারাঠি আচরণ বিধি মেনে চার হাত এক করা হবে। 

উদয়পুরে বিয়ের অনুষ্ঠান মিটিয়েই ১৩ জানুয়ারি মুম্বইয়ের বান্দ্রা-কুরলা কমপ্লেক্সে রাখা হবে রিসেপশন পার্টি, যেখানে সেদিন হাজির থাকবেন ফিল্ম ইন্ডাস্ট্রির একের পর এক তারকারা।

আমির কন্যার এই বিয়েকে ঘিরে মাঝেমধ্যেই চর্চা উঠছে যে, কিভাবে নিজের বিবাহিত জীবন মাত্র ১০ টাকা দিয়ে শুরু করা আমির খান নিজের মেয়ের বিয়ের সময় কোটি কোটি টাকা খরচ করছেন। 

অনেকের কাছে এগুলোই হয়তো সফলতার উদাহরণ। মেয়ের বিয়েতে আমির খানকেও দেখা গেল বেশ খোশ মেজাজে। রাজস্থানী সংগীতে প্রাক্তন স্ত্রীদের সঙ্গে নাচতেও দেখা যায় বলিউডে এই সুপারস্টারকে। 

আপাতত বেশ কয়েকদিন ধরে যে নুপুর ও ইরার বিয়ের বিভিন্ন খবর সোশ্যাল মিডিয়ায় ঘুরতে থাকবে, তা নিয়ে কোন সন্দেহ নেই।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন