Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩

আগামী বছর পাঁচ রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে শনির কুনজর থকে

Zodiac-sign

সমকালীন প্রতিবেদন : জ্যোতিশশাস্ত্র অনুসারে শনি হল ভীষণ গুরুত্বপূর্ণ একটি গ্রহ। হিন্দুধর্মেও শনিদেবকে বিশেষ গুরুত্ব দেওয়া হয় তার মেজাজের কারণেই। কারণ, শনিদেব হলের কর্মফলের দেবতা। তাই তিনি সবাইকে তাদের কর্ম অনুসারে ফল দিয়ে থাকেন। 

সোজা কথায়, যে যেমন কাজ করে, শনির প্রভাব সেভাবেই তাদের উপর পড়ে। ভালো কাজ করলে যেমন শনিদেব তাদেরকে সুখ ও সৌভাগ্যে জীবন ভরিয়ে দেন, তেমনই খারাপ কাজ করলে তাদের উপরই রেগে গিয়ে জীবনে নানা বিপর্যয় নিয়ে আসেন বড়ঠাকুর। 

আগামী বছর শনিদেবের অবস্থান কিন্তু খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। বর্তমানে শনি কুম্ভ রাশিতে অবস্থান করছে। ২০২৪-এও কুম্ভ রাশিতেই থাকবে এই গ্রহ। এর ফলে আগামী বছর শনির রোষ আছড়ে পড়বে বেশ কয়েকটি রাশির জাতকদের উপর। 

এখন দেখে নেওয়া যাক আগামী বছরে শনির অশুভ দৃষ্টি কোন কোন রাশির জাতকদের উপর পড়তে চলেছে। প্রথমত, ২০২৪-এ শনির অশুভ দৃষ্টির প্রভাব থাকবে কর্কট রাশির জাতকদের উপর। এর প্রভাবে সামনের বছর একের পর এক আর্থিক সমস্যার মুখে পড়তে পারেন এই রাশির জাতকেরা। আগামী বছর তাদের স্বাস্থ্য মোটেও ভালো থাকবে না। 

তবে শুধুমাত্র কর্কট নয়, আগামী বছর শনির প্রচণ্ড রাগ কায়েম থাকবে বৃশ্চিক রাশির জাতকদের উপরেও। আগামী বছর এই রাশির জাতকদের পথ দুর্ঘটনার খারাপ যোগ তৈরি হতে পারে। তাই এই রাশির জাতকেরা আগামী বছর ভুলেও জোরে গাড়ি চালাবেন না। 

আসছে বছর শনির দশা চলবে মকর রাশির জাতকদের উপরেও। কারণ, শনি আগামী বছরেও কুম্ভ রাশিতে অবস্থান করবে। ফলে শনির সাড়ে সাতি দশার কবলে থাকবে মকর রাশির জাতকরা। সাড়ে সাতি দশার শেষ পর্যায় চলছে এই রাশিতে। 

সামনের বছর যেহেতু কুম্ভ রাশিতে থাকবেন গ্রহরাজ, তাই এই রাশির জাতকদের সঙ্গে আর্থিক সমস্যা, দুর্ঘটনার আশঙ্কার পাশাপাশি কেরিয়ারে ক্ষতি হতে পারে।

আগামী বছর মীন রাশিতেও চলবে শনির সাড়ে সাতি দশা। এই কারণে ২০২৪ সালে একের পর এক সমস্যার মুখে পড়তে হবে মীন রাশির জাতকদের। শনির সাড়ে সাতি দশা এখনও দীর্ঘদিন ধরে চলবে মীন রাশির জাতকদের উপর।

তাই এই সময় এই পাঁচ রাশির জাতকদের বেশি করে জনসেবামূলক কাজে যুক্ত থাকতে হবে। প্রতি শনিবার উপবাস রাখতে এবং কালো রঙের পোশাক পরতে হবে। প্রতি শনিবার শনি স্তোত্র পাঠ করতে হবে। 

বলা হয়, ছেড়ে যাওয়ার আগে জাতককে বিশেষভাবে যন্ত্রণা দিয়ে যায় শনি। তাই ২০২৪-এ মকর রাশির জাতকদের সাবধান থাকার পারমর্শ দিচ্ছেন জ্যোতিষবিদরা। 

প্রতিবেদনটি তথ্যের ভিত্তিতে লেখা হয়েছে। কোনরূপ অন্ধবিশ্বাস বা কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া আমাদের উদ্দেশ্য নয়।‌



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন