Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

বন্ধন এক্সপ্রেসের ধাক্কায় ঠাকুরনগরে মৃত্যু মহিলার

 ‌

Push-of-Bandhan-Express

সমকালীন প্রতিবেদন : ‌রেললাইন পার করে কাজে যাওয়ার পথে বন্ধন এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় প্রাণ গেল এক মহিলার। বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ঠাকুরনগর এলাকায়। রেল পুলিশ সূত্রে জানা গেছে, ওই মহিলার নাম শর্মিলা পরমানিক। 

রেল পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গাইঘাটার ঢাকুরিয়া বাদামতলা এলাকার বাসিন্দা শর্মিলা পরমানিক এলাকার একটি দোকানে কাজ করেন। প্রতিদিন সকালে তিনি শিয়ালদা–বনগাঁ রেল লাইন টপকে কাজে যান। এদিন সকালে সেভাবেই তিনি কাজে যাচ্ছিলেন।

এদিন সকাল সাড়ে ৮ টা নাগাদ তিনি রেলের রেলিং টপকে লাইন পার হচ্ছিলেন। এই সময় ওই রেল লাইন দিয়ে কলকাতা থেকে পেট্রাপোলের উদ্দেশ্যে কলকাতা–খুলনা রুটের বন্ধন এক্সপ্রেস যাচ্ছিল। শর্মিলা কানে হেডফোন লাগিয়ে রেল লাইন পার হওয়ার কারণে বন্ধন এক্সপ্রেস যে আসছে, তা তিনি টের পান নি।

আর স্বাভাবিকভাবেই লাইন পার হওয়ার সময় চলন্ত বন্ধন এক্সপ্রেসে ধাক্কা খেয়ে লাইনের ধারে ছিটকে পড়েন শর্মিলা। ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি। খবর পেয়ে স্থানীয় মানুষদের পাশাপাশি ছুটে আসেন রেল পুলিশের কর্মীরাও। পরে তারা দেহ উদ্ধার করে নিয়ে যান। 

জানা গেছে, এই রেল শাখার অনেকাংশেই লাইনের ধারে ঝুপড়ি ঘর বেঁধে বসবাস করেন বহু মানুষ। দুর্ঘটনা এড়াতে বেশিরভাগ জায়গাতেই লাইনের ধারে লোহার গার্ডওয়াল দেওয়া হয়েছে। 

কিন্তু সেই গার্ডওয়ালকে উপেক্ষা করেই কিছু মানুষ রেল লাইন পারাপার করে চলেছেন। আর সেই কারণেই এমন দুর্ঘটনা মাঝেমধ্যেই ঘটছে। এব্যাপারে সাধারণ মানুষকে আরও সচেতন হওয়া প্রয়োজন বলে মনে করেন স্থানীয়রা। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন