Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

নিউজিল্যান্ডের একজোড়া ফাস্ট বোলার সহ কেকেআর থেকে বাদ একাধিক ভারতীয় প্লেয়ার

 

Dropped-from-KKR

সমকালীন প্রতিবেদন : ‌বিশ্বকাপ ফুরোতে না ফুরোতেই শুরু হয়ে গিয়েছে আইপিএল নিয়ে চর্চা। হাতে আর তিন মাসও সময় নেই। তাই এখন সব ফ্র্যাঞ্চাইজিগুলি নিজেদের মতো করে আগামী সিজনে ঘুঁটি সাজাতে কাজে লেগে পড়েছে। কলকাতা দলে ইতিমধ্যে ফিরে এসেছেন গৌতম গম্ভীর। 

আসন্ন আইপিএলে নাইটদের মেন্টর হিসাবে দেখা যাবে তাঁকে। তবে গম্ভীরের আগমনের সাথে সাথে বিদায় ঘন্টা বেজে গেল দলের এক ডজন খেলোয়াড়ের। গত সিজনে কলকাতা নাইট রাইডার্সের পারফরম্যান্স আশানুরূপ হয়নি। বারবার দলে খুচরো বদল করেও কাজে আসেনি কিছু। 

বেশ লম্বা সময় ধরে কলকাতা দলের হয়ে যুক্ত থাকা একাধিক খেলোয়াড় রীতিমতো ব্যর্থ হচ্ছেন ব্যাট এবং বলে। পাশাপাশি, অনেকের ক্ষেত্রেই ফিটনেসের বেশ সমস্যা দেখা দিচ্ছে। যে কারণে এবার অনেক খেলোয়াড়কে দল থেকে বাদ দিতে চলেছে নাইট শিবির।

সূত্রের খবর, এবার ১২ জন খেলোয়াড়কে বাদ দেওয়া হচ্ছে দল থেকে। এর মধ্যে রয়েছেন বাংলাদেশের একজোড়া খেলোয়াড়। অলরাউন্ডার শাকিব আল হোসেন এবং ব্যাটসম্যান লিটন দাসকে ছেড়ে দিচ্ছে নাইট শিবির। এছাড়াও, এবার কলকাতা নাইট রাইডার্সের জার্সি গায়ে আইপিএল খেলতে দেখা যাবে না, লকি ফার্গুসন, শার্দূল ঠাকুর, টিম সাউদি এবং জনসন চার্লস ও ডেভিড উইজাকেও। 

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে এবার নাইট শিবির থেকে বাদ পড়ছেন আর্য দেশাই, নারায়ণ জগদীশন, মনদীপ সিংহ, কুলবন্ত খেজরোলিয়া এবং উমেশ যাদব। তবে এবার দলে রাখা হয়েছে শ্রেয়স আয়ার, নীতিশ রানা, রিঙ্কু সিংহ, সুযশ শর্মা, অনুকূল রায়, বেঙ্কটেশ আয়ার, হর্ষিত রানা, বৈভব আরোরা এবং বরুণ চক্রবর্তীর মতো ভারতীয় ক্রিকেটারদের। 

এছাড়াও, বিদেশি খেলোয়াড়দের মধ্যে নাইট শিবিরে রেখে দেওয়া হয়েছে রহমনুল্লা গুরবাজ, জেসন রয়, সুনীল নারাইন এবং আন্দ্রে রাসেলকে। উল্লেখ্য, কয়েকদিন ধরেই রাসেলকে ছেড়ে দেওয়ার গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও শেষমেষ এই ক্যারিবিয়ান প্লেয়ারের উপর ভরসা রেখেছে কেকেআর। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন