Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩

বাগদায় দাঁড়িয়ে থাকা ট্রাকে বাইকের ধাক্কা, প্রাণ গেল বাবা ও ছেলের

 ‌

Bike-crash

সমকালীন প্রতিবেদন : ‌রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে চলন্ত মোটর বাইকের সজোরে ধাক্কা লাগায় ঘটনাস্থলেই মৃত্যু হল বাবা এবং ছেলের। মারাত্মকভাবে জখম হয়েছেন ওই বাইকে থাকা মৃত ব্যক্তির স্ত্রী এবং শ্যালিকা। মঙ্গলবার রাতে মর্মান্তেক এই দুর্ঘটনা ঘটেছে বাগদা থানার রামনগর এলাকায়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন রাতে বাগদার মেহেরানী থেকে মামাভাগিনা এলাকার বাসিন্দা তাপস হালদার (‌৩২)‌ মোটর বাইকে করে বাড়ি ফিরছিলেন। সেই বাইকে ছিলেন তাঁর স্ত্রী অপর্ণা হালদার, শ্যালিকা স্বস্তিকা রায় এবং ছেলে রনি হালদার (৯)।

রাত সোয়া ৯ টা নাগাদ বাইকটি বনগাঁ–বাগদা রোড ধরে আসার সময় বাগদার রামনগরের দুর্গাতলা এলাকায় রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা মারে। প্রচন্ড ধাক্কায় বাইকে থাকা ৪ জনই বাইক থেকে রাস্তায় ছিটকে পড়েন।

দুর্ঘটনার পর বেশ কিছুক্ষণ ধরে তাঁরা রাস্তার ধারে পড়ে ছিলেন। পরে স্থানীয়রা বিষয়টি জানতে পেরে তাঁদেরকে উদ্ধার করে প্রথমে বাগদা গ্রামীন হাসপাতালে নিয়ে যান। সেখানে তাপস এবং তার ছেলে রনিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

অন্যদিকে, তাপসের স্ত্রী অপর্ণা এবং শ্যালিকা স্বস্তিকার আঘাত গুরুতর হওয়ায় তাঁদেরকে পরে বনগাঁ মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে। কিভাবে এমন ঘটনা ঘটলো তা বুঝতে পারছেন না পরিবারের লোকেরা। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন