Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩

টলিপাড়ার অনেকের সঙ্গেই প্রেম করেছেন অভিনেতা পরমব্রত

 

Actor-Parambrata

সমকালীন প্রতিবেদন : সমস্ত জল্পনা সত্যি করে ইতিমধ্যেই বিয়ে সেরে ফেলেছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। ২৭ তারিখের ভোররাতে খবরটা প্রকাশ্যে আসে। তারপরই রীতিমত হইচই পড়ে যায়। সোশ্যাল মিডিয়ায় চলে পোস্টের বন্যা। 

এরই মাঝে সোমবার দুপুরে পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি ম্যারেজ সারেন পরম-পিয়া। অভিনেতার যোধপুর পার্কের বাড়িতেই সইসাবুদ করেন তাঁরা। কিন্তু পিয়া প্রথম নন, এর আগে একাধিক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন এই অভিনেতা। তারা কারা? দেখুন। 

রাইমা সেনের সঙ্গে অনস্ক্রিনে পরমব্রতর কেমিস্ট্রি বরাবর চোখ টানে। অফ-স্ক্রিনেও নাকি একটা সময় জমে উঠেছিল তাঁদের রসায়ন। কিন্তু বেশিদূর গড়ায়নি সম্পর্ক। যদিও রাইমা বা পরম কেউই তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে জানাননি। তবে তাঁদের মধ্যে একটা সম্পর্ক যে ছিল, তা অনেকেই জানতেন।  

এছাড়াও, পরমব্রত ও স্বস্তিকার সম্পর্কের খবর টলিপাড়ায় সকলেই জানতেন। সিঙ্গল মাদার স্বস্তিকার সঙ্গে পরমের প্রেম বিয়ে পর্যন্ত গড়ানোর কথাও ছিল।  যদিও শেষমেষ সেই সম্পর্ক বেশিদূর গড়ায় নি। ২০১০ সালে তাঁদের সম্পর্কের ইতি ঘটে। 

দুই অভিনেত্রী ছাড়াও ফরাসি প্রেমিকা ইকার সঙ্গে বেশ কয়েক বছর সিরিয়াস সম্পর্কে ছিলেন পরম। ইকা পেশায় একজন চিকিৎসক। পরমব্রত ফিল্ম ও টেলিভিশন প্রোডাকশন বিষয়ে ইংল্যান্ডে পড়তে গেলে সেখানেই তাঁদের আলাপ ঘটে। ২০১৯ সালে তাঁদের বিয়ে নিয়ে চরম আলোচনা হয়। তবে কোনো এক অজানা কারণে এই সম্পর্ক ভেঙে যায়। 

কিন্তু শেষমেষ পিয়াকেই নিজের জীবনের সব দায়িত্ব দিলেন পরমব্রত। প্রান্তন বন্ধুপত্নী হলেও পিয়া এখন তাঁরই অর্ধাঙ্গিনী। তাই ট্রোল নয়, তাঁদের বরণ করে নিন, ভালোবাসার দোহাই দিয়েই। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন