Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩

বনগাঁর যুবক ইজরায়েল-প্যালেস্টাইন যুদ্ধে আটকে পড়লেন

Youth-of-Bangaon

সমকালীন প্রতিবেদন : গত কয়েকদিন ধরেই ইজরায়েল ও প্যালেস্টাইনের মাঝে বেড়েছে উত্তাপ। দুই দেশের যুদ্ধ পরিস্থিতি ক্রমেই এগিয়ে চলেছে মারাত্মকভাবে। আর সেই যুদ্ধ বিধ্বস্ত ইজরায়েলে এবার আটকে পড়লো বনগাঁর এক যুবক। উচ্চশিক্ষার উদ্দেশ্যে ছেলেকে ভিনদেশে পাঠিয়ে চরম উৎকণ্ঠায় তার পরিবার। 

জানা গেছে, গত ১৯ মার্চ বনগাঁর শক্তিগড় এর যুবক সাত্যকী কুন্ডু ফিজিক্সে পোস্ট ডক্টরেট করতে ইজরায়েলে পাড়ি দেন। সেখানে শুরু থেকে সবটা ঠিকই ছিল। কিন্ত গত ৭ অক্টোবর থেকেই বদলে গিয়েছে সেই দেশের অবস্থা। 

মুহুর্মুহু চলছে গুলি, রাস্তায় যেন ঘুরে বেড়াচ্ছে যমের এক একটি দূত। কারো হাতে বন্দুক, কারো হাতে গ্রেনেড, কেউ আবার নিয়েছে রকেট লঞ্চার। আর এই অবস্থার কথা জানতে পেরে চরম দুশ্চিন্তায় পরিবার। যদিও গতকাল ছুটিতে বাড়ি আসার কথা তার। 

কিন্তু কোন কারণবশত সেই ফ্লাইট ক্যানসেল হয়ে যায়। এই বিষয়ে সাত্যকীর মা বুলা দেবী জানান টিভিতে ইজরায়েলের খবর পাওয়ার পর থেকে দুশ্চিন্তায় আছেন। তবে ছেলের সাথে কথা হয়েছে‌। ছেলে বলেছেন সুস্থ ও সুরক্ষিত অবস্থায় আছেন। 

জানা গেছে, আজ সকালে মায়ের সাথে সাত্যকীর কথা হয় ভিডিও কলের মাধ্যমে। তখনই নাকি সাত্যকী জানান যে, এখন তিনি বিমানবন্দরে রয়েছেন। ফ্লাইটের টিকিট হয়ে গেছে। তাই খুব শীঘ্রই তিনি বাড়ির উদ্দেশ্যে রওনা দেবেন।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন