Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩

কালিপুজোর রাতেই চিরতরে বদলে যাবে অনেকের ভাগ্য, তৈরি হচ্ছে বিরল মহাযোগ

 

Rare-Mahayoga

সমকালীন প্রতিবেদন : দুর্গাপুজোর পরই আসে কালিপুজো ও দীপাবলি। আর এই উত্‍সব হল হিন্দুদের আরও একটি অত্যন্ত আনন্দ উত্‍সব। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, চলতি বছর ১২ নভেম্বর দীপাবলি উৎসব পালিত হবে। তবে এবছর এই উৎসব বিশেষভাবে গুরুত্বপূর্ণ। 

কারণ জ্যোতিষশাস্ত্রের মতে, প্রায় ৫০০ বছর পর দীপাবলিতে চারটি রাজযোগ তৈরি হতে চলেছে। এদিন আবার শনিদেব যশরাজ যোগ তৈরি করতে চলেছেন। এছাড়া, মঙ্গল ও সূর্যের মিলনের ফলে রাজযোগও তৈরি হতে চলেছে। পাশাপাশি, স্বরশি কুম্ভে শনিদেব শশ রাজযোগও তৈরি করবেন। 

এছাড়াও, এই দীপাবলির দিনে তৈরি হচ্ছে আয়ুষ্মান যোগও। বিরল ও শুভ রাজযোগ গঠিত হওয়ায় দীপাবলির দিনটি আরও গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। শনি, মঙ্গল ও সূর্যদেবের রাশি বদলের কারণে বহু রাশির ভাগ্য বদলে যেতে পারে। দেবী লক্ষ্মীর কৃপায় বর্ষিত হবে বিশেষ আশীর্বাদও। 

এই যোগের উপকার পাবেন মকর রাশি। চারটি বিরল ও রাজযোগের কারণে মকর রাশির জাতকেরা যে কোনও সময় সুখবর পেতে পারেন। অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন এই সময়। পেশা ও ব্যবসায় উন্নতি হতে পারে। 

এছাড়াও, এই বিরল যোগে মিথুন রাশির জাতক-জাতিকারা অনেক শুভ ফল পেতে পারেন। তাদের ব্যবসায় আয় বাড়তে পারে। এই সময়ে এই রাশির জাতকেরা যেকোনও শুভ বা ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন। চাকরিতে পদোন্নতি পাবেন। কারণ, এই রাশির উপর দেবী লক্ষ্মীর আশীর্বাদ বর্ষিত হতে পারে।

এই বিরল যোগে মেষ রাশির জাতক-জাতিকাদের অনেক ধরনের পরিবর্তন দেখা যাবে। এই সময় তাদের আয় বৃদ্ধি পাবে তরতরিয়ে। সর্বোপরি এই রাশির জাতকদের ভাগ্যের পরিবর্তন হতে পারে এবং আটকে থাকা কাজ শেষ হতে পারে। 

এই প্রতিবেদনটি তথ্যের ভিত্তিতে লেখা হয়েছে। কোনরূপ কুসংস্কার ও অন্ধবিশ্বাসকে প্রশ্রয় দেওয়া ই-সমকালীনের উদেশ্য নয়।‌


‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন