Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩

বনগাঁয় রাতের যশোর রোডে মোবাইল ছিনতাই ট্রাকচালকের

 ‌

Truck-driver-mobile-stolen

সমকালীন প্রতিবেদন : ‌শহরের বুকে প্রকাশ্যেই মোবাইল ছিনতাই করে পালালো দুষ্কৃতীদল। এই ছিনতাইয়ের শিকার হয়েছেন ভিন রাজ্যের এক ট্রাকচালক। সোমবার গভীর রাতে এই ঘটনা ঘটেছে বনগাঁ শহরের বনগাঁ ১ নম্বর রেলগেট সংলগ্ন এলাকায়। এমন ঘটনায় হতবাক্ ওই ট্রাকচালক পুলিশের দারস্থ হয়েছেন। 


জানা গেছে, এদিন রাত প্রায় বারোটা নাগাদ একজন ট্রাক চালক বনগাঁর ১ নম্বর রেলগেট সংলগ্ন এলাকার একটি এটিএমে টাকা তুলতে যান। ট্রাকটি যশোর রোডের ধারে দাঁড় করানো ছিল। টাকা তুলে ফেরার পথে তিনি যখন নিজের ট্রাকে উঠতে যান, তখন তার হাত থেকে আচমকাই ফোনটি ছিনতাই করে নিয়ে পালায় কিছু অপরিচিত ব্যক্তি। 

ছিনতাইয়ের ঘটনার শিকার হওয়া ট্রাকচালক বিশ্বজিৎ সিং মুম্বাইয়ের নাসিক থেকে টমেটো ভর্তি ট্রাক নিয়ে তিনদিন আগে পেট্রাপোলের উদ্দেশ্যে রওনা দেন। ২ রাত ৩ দিন না ঘুমিয়ে গাড়ি চালিয়ে নাসিক থেকে এদিন রাতে বনগাঁ শহরে এসে পৌঁছান। 

দীর্ঘ পথ অতিক্রম করায় তার সঙ্গে থাকা টাকাপয়সা শেষ হয়ে আসে। এই পরিস্থিতিতে তার ট্রাকমালিক তার অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দেন। এটিএম কার্ডের মাধ্যমে সেই টাকা তোলার জন্য এদিন তিনি ট্রাক দাঁড় করিয়ে টাকা তুলে নিজের ট্রাকের দিকে ফিরছিলেন। আর তখনই এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

এই ঘটনার পর রাতেই বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বিশ্বজিৎ সিং। এই ঘটনায় আতঙ্কিত ভিনরাজ্যের ট্রাকচালকেরা। তাদের বক্তব্য, তারা অনেক দূর থেকে পেট্রাপোলের মতো অপরিচিত জায়গায় কাজের প্রয়োজনে আসেন। আর এখানে যদি এমন ছিনতাইবাজদের কবলে পড়তে হয়, তাহলে তাদের সুরক্ষার কি হবে। 

পুলিশ প্রশাসনের কাছে তাদের অনুরোধ, বিশেষ করে রাতেরবেলা পুলিশ যেন তাদের সুরক্ষার ব্যবস্থা করে। পাশাপাশি, এই ধরনের ছিনতাইবাজদের বিরুদ্ধে যেন কড়া পদক্ষেপ করা হয়। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন