Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

‌বাগদা সীমান্তে বিএসএফের হাতে আগ্নেয়াস্ত্র সহ ধৃত পাচারকারী

Traffickers-caught-with-firearms

সমকালীন প্রতিবেদন : কৃষকের ছদ্মবেশে আগ্নেয়াস্ত্র পাচারের চক্রান্ত ব্যর্থ করল সীমান্তরক্ষী বাহিনী। এই ঘটনায় এক অস্ত্র পাচারকারীকে গ্রেপ্তার করেছে বিএসএফ। ধৃতের কাছ থেকে একটি দেশি পিস্তল, দুটি ম্যাগাজিন এবং পাঁচ রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে।

বিএসএফ সূত্রে জানা গেছে, গতকাল বিএসএফের দক্ষিণবঙ্গ সীমান্তের অধীন বাগদার মৌসুমপুর বিএসএফ ক্যাম্পের ৬৮ নম্বর ব্যাটেলিয়ানে জওয়ানেরা যখন ভারত–বাংলাদেশ সীমান্ত এলাকায় নজরদারির কাজ চালাচ্ছিলেন, তখনই সেখানে কৃষকের ছদ্মবেশে দুজন ব্যক্তিকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখা যায়।

এলাকার একটি কলাবাগানের ভেতরে লুকিয়ে থাকা ওই দুই ব্যক্তিকে এরপর তাড়া করেন বিএসএফ জাওয়ানেরা। জাওয়ানদের আসতে দেখে ওই দুই ব্যক্তি পালানোর চেষ্টা করে। শেষ পর্যন্ত একজনকে ধরে ফেলতে সমর্থ হন জওয়ানেরা। আর তার দেহে তল্লাশি চালানোর পরই এই অস্ত্রগুলি উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদের পর ওই ব্যক্তি জানায়, তার নাম আলী মন্ডল। বাড়ি বাগদা থানার পাটকেলগাছা গ্রামে। জেরায় সে আরও জানায়, এদিন সকালে তার গ্রামের বাসিন্দা সেলিম সাহজি নামে এক ব্যক্তি তাকে এই পিস্তল, ম্যাগাজিন এবং কার্তুজগুলি দিয়ে সীমান্ত পার করে বাংলাদেশের গোপালপুর গ্রামের বাসিন্দা আব্দুল মন্ডল ও রহিম মন্ডলের কাছে পৌঁছে দেওয়ার কথা বলেছিল।‌





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন