Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

হাবড়ার মেধাবী ছাত্রের দেহ মিললো পাঁশকুড়ায় রেল লাইনের ধার থেকে

 ‌

A-brilliant-student-of-Habra

সমকালীন প্রতিবেদন : পড়াশোনা সংক্রান্ত সামগ্রী আনতে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেড়িয়েছিলেন মেধাবী ছাত্র। দুদিন পর কাঁচে ঘেরা গাড়িতে তাঁরই মৃতদেহ ফিরলো বাড়িতে। এভাবেই রহস্যজনকভাবে আচমকা হারিয়ে গেলেন উত্তর ২৪ পরগনার হাবড়ার এক কলেজ ছাত্র।

এলাকায় মেধাবী ছাত্র হিসেবে পরিচিত ছিলেন বছর ১৯ বয়সের স্বাগত বনিক। উত্তর হাবড়া এলাকায় পরিবারের সঙ্গেই থাকতেন। মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষায় ভালো ফলাফল করার পর স্ট্যাটিস্টিকস নিয়ে পড়াশোনার জন্য এবছরই কলকাতার সুরেন্দ্রনাথ কলেজে ভর্তি হন স্বাগত।

মূলত বাড়ি থেকেই কলেজে যাতায়াত করতেন। শিয়ালদা এলাকায় প্রজেক্ট বাইন্ডিং করতে দেওয়া ছিল তাঁর। রবিবার দুপুরে সেটি আনার উদ্দেশ্যেই বাড়ি থেকে বের হন তিনি। কিন্তু এটাই যে তাঁর শেষ যাওয়া হবে, তা ভাবতেই পারেন নি পরিবারের সদস্যরা।

রবিবার অনেক রাত পর্যন্ত বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়েন স্বাগতর বাড়ির লোকেরা। বিভিন্ন জায়গায় খোঁজ নেওয়ার পরেও শেষপর্যন্ত তাঁর খোঁজ না মেলায় ওইদিন গভীর রাতে হাবড়া থানায় নিখোঁজের ডায়েরি করা হয়।

এরপর সোমবার রাত ৯ টা নাগাদ পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া জিআরপির পক্ষ থেকে স্বাগতর বাড়িতে ফোন করে চরম সংবাদটি দেওয়া হয়। তারা জানান, পাঁশকুড়া স্টেশনের কাছে একটি মালগাড়ির সামনে আত্মহত্যা করেছেন স্বাগত।

যদিও একথা মোটেও বিশ্বাসযোগ্য মনে হয় নি স্বাগতর বাড়ির লোকেদের। তাঁদের যুক্তি, যদি আত্মহত্যা করতেই হতো, তাহলে হাবড়া থেকে শিয়ালদার মধ্যে কোনও একটি জায়গাকে বেছে নিতেন স্বাগত। কেন তারজন্য এতোদূরে, একটি অচেনা জায়গায় যাবেন তিনি।

পরিবারের সদস্যদের বক্তব্য, স্বাগতর সঙ্গে পরিবারের সকলের যথেষ্ট ভালো সম্পর্ক ছিল। এই মৃত্যুর পেছনে তাঁর সহপাঠীদের কেউ জড়িত থাকতে পারে বলে সন্দেহপ্রকাশ করছেন পরিবারের সদস্যরা। মৃত্যুর আসল কারণ জানতে স্বাগত দেহ তমলুক হাসপাতালে ময়নাতদন্ত করা হয়েছে।

তাঁর এই মৃত্যুর খবর পাওয়ার পর ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়ে যান পরিবারের সদস্যরা। মঙ্গলবার রাতে তাঁর দেহ নিয়ে ফেরেন তাঁরা। আর তারপরই কান্নায় ভেঙে পড়েন আত্মীয়, পরিজন, প্রতিবেশীরা। স্বাগতর এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনার সঠিক তদন্তের দাবি করেছেন তাঁরা।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন