Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৭ জুলাই, ২০২৩

মদ্যপানের প্রতিবাদ করে দুষ্কৃতীদের হাতে ছুরিকাহত মহিলা

 

Stabbed-woman

সমকালীন প্রতিবেদন : ‌মদ্যপানের প্রতিবাদ করায় মহিলাকে একের পর ছুরির আঘাত করে জখম করা হল। আহত মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক। উত্তর ২৪ পরগনার অশোকনগর থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, এবারের পঞ্চায়েত নির্বাচনে অশোকনগর থানার বিড়া রাজীবপুর পঞ্চায়েতের ১০৯ নম্বর বুথের বিজেপির প্রার্থী হন প্রীতি ঋষি দাস। আর তার পর থেকেই এলাকায় দাদাগিরি শুরু করে এলাকার দুই ব্যক্তি। তারা তৃণমূল কর্মী হিসেবে পরিচিত।

স্থানীয়দের অভিযোগ, বহিরাগতদের নিয়ে পাড়ায় মদের আসর বসাত তারা। গভীর রাত পর্যন্ত পাড়ার ভেতরে চলত মদ্যপান, সঙ্গে অশালীন শব্দ প্রয়োগ। তাদের ভয়ে এলাকার বাসিন্দারা মুখ খুলতে সাহস পান না।

পঞ্চায়েত ভোট মিটে যাওয়ার পর নতুন করে তাদের অত্যাচার শুরু হয়। ফের তারা মদের আসর বসায়। রবিবার সেভাবেই আসর বসিয়েছিল। এদিন রাতে তারই প্রতিবাদ করেন প্রীতি ঋষি দাস। আর তারপর তাঁর উপর হামলা চালায় ওই দুষ্কৃতীরা।

ঘটনার সময় কাকিমার উপর হামলা চালাতে দেখে বাধা দেন প্রীতির জায়ের ছেলে। আর ছেলেকে রক্ষা করতে এলে দুষ্কৃতীরা প্রীতির জা পদ্ম ঋষি দাসকে ছুরি দিয়ে পেটে পর পর দুবার আঘাত করে। এই ঘটনায় মারাত্মকভাবে জখম হন তিনি। রক্তাক্ত অবস্থায় তাঁকে বারাসত জেলা হাসপাতালে ভর্তি করা হয়। 

বিজেপির দাবি, অভিযুক্তরা হল বিষু ঋষি দাস এবং ঝুলন ঋষি দাস। তারা তৃণমূল ঘনিষ্ঠ। তাদের বিরুদ্ধে এলাকায় একাধিক অসামাজিক কাজের অভিযোগ রয়েছে। 

পরিবারের সদস্যদের অভিযোগ, এব্যাপারে আগেও তাদের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানিয়েও কোনো লাভ হয় নি। যদিও তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয়েছে, জমিজমা সংক্রান্ত বিবাদের জেরে এই গোলমাল। এর সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন