Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২ জুলাই, ২০২৩

বনগাঁয় ছড়া কেটে ভোট প্রচারে তৃণমূলকে আক্রমণ রুদ্রনীলের

 

Rudranil-attack-on-Trinamool

সমকালীন প্রতিবেদন : ‌পঞ্চায়েত নির্বাচনের প্রচারে এসে ছড়া কেটে তৃণমূলকে আক্রমণ করলেন অভিনেতা তথা বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ। উত্তর ২৪ পরগনার বনগাঁ ব্লকের গ্যাঁড়াপোতা গ্রাম পঞ্চায়েতের বিজেপি প্রার্থীদের সমর্থনে রবিবার প্রচারে আসেন রুদ্রনীল।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, 'চোর তাড়াতে বেরিয়েছি, পশ্চিমবঙ্গের মানুষ যাতে বউ–বাচ্চা নিয়ে একটু শান্তিতে বেঁচে থাকতে পারেন। পঞ্চায়েতের মাধ্যমে কেন্দ্রীয় সরকার ১০০ দিনের কাজ, আবাস যোজনা, রাস্তা ইত্যাদি প্রকল্পের টাকা পাঠাচ্ছে। আর সেই টাকা চুরি হয়ে যাচ্ছে। শুধু বিজেপির টাকা নয়, তৃণমূলের টাকাও তৃণমূল চুরি করছে।'‌ 

এদিন তিনি বলেন, 'বোম, বন্দুক, সন্ত্রাসমুক্ত নির্বাচন যাতে হয়, তারজন্য আমরা পথে নেমেছি। আতঙ্ক বিজেপি কর্মীদের মধ্যে নেই। আতঙ্ক আসলে চোরেদের মধ্যে রয়েছে। মানু্ষ দৃঢ় সঙ্কল্প করেছেন, এই চোরেদের তাড়াবেন।'‌ রাজ্যের নির্বাচন কমিশনার, রাজ্য পুলিশেরও সমালোচনা করেন তিনি।

এদিন দলের প্রার্থীদেরকে নিয়ে বনগাঁর চাঁদা থেকে গ্যাঁড়াপোতা পর্যন্ত রোড শো এর মাধ্যমে ভোট প্রচার সারলেন রুদ্রনীল। তিনি এবং দলের বিধায়ক ট্রাকের উপর দাঁড়িয়ে প্রচারে অংশ নেন। আর দলের কর্মীরা পায়ে হেঁটে মিছিল করে প্রচার করেন।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন