Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার করল পুলিশ

 

Recovery-of-marijuana

সমকালীন প্রতিবেদন : ‌বিশেষ অভিযান চালিয়ে উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রাম থানা এলাকা থেকে প্রচুর পরিমানে গাঁজা উদ্ধার করল পুলিশ। এই অবৈধ কারবারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে একটি বিশেষ সূ্ত্রে পুলিশের কাছে মাদক কারবারের খবর আসে। সেই খবরের ভিত্তিতে পুলিশের একটি দল রাতেই মধ্যমগ্রাম থানার গঙ্গানগর মাঠপাড়া এলাকার একটি গুদামে হানা দেয়।

সেই গুদামেই প্লাস্টিক বস্তায় করে থরে থরে সাজানো ছিল নিষিদ্ধ মাদক গাঁজা। ওই গুদাম থেকে মোট ৭৫৮ কেজি গাঁজা উদ্ধার হয়। মোট ৫৭ টি বস্তায় এই গাঁজাগুলি রাখা ছিল। পুলিশ জানিয়েছে, সাম্প্রতিককালে একটিমাত্র গুদাম থেকে এতো বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার হয় নি।

এই অভিযানে পুলিশ রুপান্তর বৈরাগী এবং বাপ্পা হক নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে। পুলিশের দাবি তারা এই মাদক কারবারের সঙ্গে জড়িত। এই কারবারে আরও একজনের যোগ থাকার খবর পেয়েছে পুলিশ। তাকে অবশ্য এখনও ধরা যায় নি।

ধৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার ধৃতদের বারাসতের বিশেষ আদালতে তোলা হয়। বিচারকের নির্দেশে তাদেরকে নিজেদের হেফাজতে নিয়ে এই অবৈধ কারবার সম্পর্কে আরও তথ্য সংগ্রহের চেষ্টা করছে পুলিশ।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন