Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১ জুলাই, ২০২৩

গাইঘাটায় শুভেন্দু অধিকারীর জনসভায় গিয়ে মৃত্যু বৃদ্ধের, বিজেপির প্রতি ক্ষোভ পরিজনদের

Old-man-dies-in-public-meeting

সমকালীন প্রতিবেদন : ‌শুভেন্দু অধিকারীর জনসভায় যোগদান করতে গিয়ে মৃত্যু হল এক বৃদ্ধের। শনিবার বিকেলে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার পাঁচপোতা এলাকার এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। পুলিশ জানিয়েছে, বছর ৬৮ বয়সের মৃত ওই বৃদ্ধের নাম হারাধন বিশ্বাস‌। বাড়ি গোবরডাঙার খাঁটুরা এলাকায়। 

জানা গেছে, শনিবার বিকেলে গাইঘাটার পাঁচপোতা ভাড়াডাঙা হাইস্কুলের মাঠে শুভেন্দু অধিকারীর একটি জনসভা ছিল। সেই সভায় যোগ দিতে গিয়েছিলেন হারাধন বিশ্বাস নামে ওই বৃদ্ধ। সভায় প্রচুর ভিড় হয়েছিল। শুভেন্দু তখনও সভায় এসে হাজির হন নি।

বিকেল ৫ টা নাগাদ সভাস্থলে উপস্থিত থাকাকালীন হঠাৎই বুকে ব্যথা অনুভব করেন ওই বৃদ্ধ। সভায় উপস্থিত কয়েকজন বিজেপি কর্মী এবং অন্যান্যরা তাঁকে প্রথমে হাত পাখা দিয়ে হাওয়া করে, চোখেমুখে জল দিয়ে সুস্থ করার চেষ্টা করেন। 

কিন্তু ওই বৃদ্ধের শারীরিক অবস্থা খারাপ হতে থাকায় তখন তাঁকে একটি গাড়িতে করে বনগাঁ হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার জন্য রওনা দেন কয়েকজন। কিন্তু বনগাঁ হাসপাতালে পৌঁছানোর পর হাসপাতালের চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

এদিকে, এই ঘটনার খবর পেয়ে বনগাঁ হাসপাতালে হাজির হন বৃদ্ধের মেয়ে এবং অন্যান্য পরিজনেরা। তাঁদের অভিযোগ, তাঁকে ফুঁসলিয়ে সভায় নিয়ে যাওয়া হয়েছিল। এই মৃত্যুর জন্য বিজেপির লোকেরা দায়ী– এই অভিযোগ তুলে বনগাঁ হাসপাতাল চত্ত্বরে বিজেপি কর্মীদের ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন মৃতের পরিবারের লোকেরা। 

বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে, ওই বৃদ্ধ নিজে থেকেই ওই সভায় গিয়েছিলেন। সেখানে অসুস্থ হয়ে পরায় বিজেপি কর্মীরাই তাঁকে বনগাঁ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। কিন্তু তাঁকে আর বাঁচানো যায় নি। এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে।







 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন