Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৬ জুন, ২০২৩

ঠাকুরনগরে ব্যবসায়ীকে কুপিয়ে খুন

 

The-businessman-was-killed

সমকালীন প্রতিবেদন : বাড়ির সামনে এক ব্যাবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে খুন করা হল।  ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার গাইঘাটা থানার ঠাকুরনগরে। পুলিশ জানিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম নিত্যরঞ্জন বিশ্বাস (৪৩)। তার মাথায় একাধিক ধারালো অস্ত্রের  আঘাত রয়েছে। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, নিত্যরজ্ঞন বিশ্বাস হোটেল ব্যবসার  সঙ্গে যুক্ত ছিল। ঠাকুরনগর রেল লাইনের পাশে একটি হোটেল রয়েছে তার। রবিবার বিকালে বাড়ি থেকে দোকানে যাওয়ার কথা বলে বেরিয়েছিল।

রাত ১১ টা নাগাদ বাজার থেকে বাড়ি ফিরছিল সে।  এলাকার লোকজন বাড়ির সামনে রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরবর্তীতে নিত্যর বাড়ির সদস্যদের ডেকে বিষয়টি পরিবারের সদস্যদের জানানো হয়।

তাদের নিয়ে নিত্যকে উদ্ধার করে চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। নিত্যর মাথায় ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। 

আঘাতের চিহ্ন দেখে প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, তাকে খুন করা হয়েছে। খুনের কারণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ব্যবসা সংক্রান্ত পুরনো শত্রুতার জেরে খুন করা হতে পারে নিত্যকে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন