Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২১ জুন, ২০২৩

পতাকা লাগানো নিয়ে তৃণমূল–আইএসএফ গোলমাল

TMC-ISF-row-over-flag-hoisting

সমকালীন প্রতিবেদন : ‌দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে মঙ্গলবার সকালে তৃণমূল এবং আইএসএফ কর্মীদের মধ্যে ব্যাপক গোলমাল শুরু হয়। দুই পক্ষের মধ্যে বোমাবাজিতে উত্তপ্ত হয়ে ওঠে উত্তর ২৪ পরগনার দেগঙ্গা থানার হাদিপুর ঝিকড়া ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের হরপুকুর এলাকা। বোমার পাশাপাশি গুলিও চলে বলে অভিযোগ।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকালে হাদিপুর ঝিকরা-২ নম্বর গ্রাম পঞ্চায়েতের হরপুকুর এলাকায় পতাকা লাগানো নিয়ে আইএসএফ এবং তৃণমূলের মধ্যে সংঘর্ষ বাধে। 

স্থানীয় আইএসএফ নেতৃত্বের অভিযোগ, বুধবার সকালে চায়ের দোকানে বসে চা খাওয়ার সময় তাঁদের কর্মী-সমর্থকদের উপর হামলা চালায় তৃণমূল। আরও অভিযোগ, তাঁদের লক্ষ্য করে ছোড়া হয় গুলি এবং বোমাও। 

এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। এই গোলমালের ঘটনায় অন্ততপক্ষে পাঁচজন আহত হয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। এরপর পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান আইএসএফ কর্মীরা।

যদিও তৃণমূল নেতৃত্বের পাল্টা অভিযোগ, আইএসএফ এর কর্মীরাই এলাকায় বোমাবাজি করে তাদের ঘাড়ে দোষ চাপাচ্ছে। তৃণমূল শিবিরের দাবি, আইএসএফের পায়ের তলার মাটি নেই বলেই তারা অস্ত্রের রাজনীতি করছে।

এদিনের ঘটনা নিয়ে তৃণমূল এবং আইএসএফ একে অন্যের উপর হামলার দায় চাপাচ্ছে। এলাকায় মুড়ি- মুড়কির মতো বোমা পড়েছে। বেশ কিছু জায়গায় বোমা পড়ে থাকতেও দেখা যায়। ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন