Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৮ জুন, ২০২৩

শুক্রবার তৃণমূল যুবনেত্রী সায়নীকে তলব ইডির

 ‌

Saini-was-summoned-by-the-ED

সমকালীন প্রতিবেদন : ঠিক পঞ্চায়েত নির্বাচনের প্রাক-মুহূর্তে নিয়োগ দুর্নীতিতে গ্রে‌প্তার হওয়া কুন্তল ঘোষের মোবাইল চ্যাট দেখে সন্দিগ্ধ ইডি। ইডি সূত্রে খবর, নিয়োগ দুর্নীতি মামলায় কুন্তল ঘোষের সম্পত্তির সূত্র ধরে নাম এসেছে তৃণমূল যুব নেত্রীর। সম্পত্তি কেনা বেচার সূত্রে আর্থিক লেনদেনের হদিশ পেয়েছেন গোয়েন্দারা।

আর সেই কারণেই তৃণমূল যুব নেত্রী সায়নী ঘোষকে তলব করল ইডি। তাঁকে ইতিমধ্যেই নোটিস পাঠানো হয়েছে বলে সূত্রের খবর। শুক্রবার, ৩০ জুন সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে বলা হয়েছে সায়নীকে। প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় তাঁর নাম জড়িয়েছে। 

এই নিয়ে এই মুহূর্তে সায়নীর কোনও প্রতিক্রিয়া পাওয়া না গেলেও আগেই তিনি বলেছিলেন, কুন্তলের সঙ্গে তার সম্পর্ক রাজনৈতিক। ইডি সূত্রে খবর, সম্পত্তি কেনাবেচার সূত্রে আর্থিক লেনদেনের হদিশ পেয়েছেন গোয়েন্দারা। সেই সঙ্গে নথিও চাওয়া হয়েছে অভিনেত্রীর কাছে। 

শুধু তাই নয়, গোয়েন্দাদের হাতে কুন্তল-সায়নীর বেশ কিছু চ্যাটও রয়েছে বলে খবর। যেখানে তৃণমূল যুব নেত্রীর সঙ্গে কুন্তল ঘোষের কথোপকথনের বেশ কিছু গুরুত্বপূর্ণ অংশ কেন্দ্রীয় গোয়েন্দাদের হাতে এসেছে বলে দাবি তাদের। 

এছাড়াও, এর আগেই সায়নীর আয় বহির্ভুত বিপুল সম্পত্তি নিয়ে সন্দেহ প্রকাশ করেছিল ইডি। নাম না করে বিচারপতি গাঙ্গুলী সেই কথা বলেছিলেন। ঠিক পঞ্চায়েত নির্বাচনের আগে সায়নীকে ইডির এই তলব কিছুটা হলেও বেকায়দায় ফেলল শাসক দলকে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন