Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

গাইঘাটায় অভিষেকের কর্মসূচি নিয়ে রাজনৈতিক তরজা

Abhishek-program-at-Gaighata

সমকালীন প্রতিবেদন : ‌শনিবার ‌নবজোয়ার কর্মসূচিতে গাইঘাটা এলাকায় থাকছেন সর্বভারতীর তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জী। ওই দিন ঠাকুরবাড়িতেও যাওয়ার কর্মসূচি রয়েছে তাঁর। আর এই কর্মসূচিকে সার্থক করে তুলতে বৃহস্পতিবার গাইঘাটায় প্রস্তুতি সভা করল তৃণমূল।

এই প্রস্তুতি সভায় উপস্থিত থেকে বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের তীব্র সমালোচনা করলেন রাজ্যের মন্ত্রী তথা তৃণমূল নেতা পার্থ ভৌমিক। তিনি বলেন, নরেন্দ্র মোদী তথা বিজেপি নেতারা মতুয়া সম্প্রদায়ের কর্মকর্তা হিসেবে শান্তনু ঠাকুরকে নানা সময়ে অসম্মান করেছেন। কিন্তু তারপরেও শান্তনু ঠাকুর বিজেপির পদলেহন করে চলেছেন।

যদিও এর পাল্টা প্রতিক্রিয়া জানিয়েছেন ঠাকুরবাড়ির প্রতিনিধি তথা বিজেপি বিধায়ক সুব্রত ঠাকুর। তিনি বলেন, রাজ্যের বিভিন্ন পুরসভায় সিবিআই হানা চলছে। আর তাই তৃণমূল নেতাদের মাথা খারাপ হয়ে গেছে। মতুয়াদের আরাধ্য দেবতাকে নিয়ে যে বা যারা অসম্মানজনক মন্তব্য করবেন, তাদেরকেই ক্ষমা চাইতে হবে।

উল্লেখ্য, নবজোয়ার কর্মসূচিতে অংশ নিতে শনিবার বিকেল থেকে রাত পর্যন্ত গাইঘাটার বিভিন্ন এলাকায় রোড শো করবেন অভিষেক ব্যানার্জী। আর সেই কর্মসূচি সফল করতে ব্যাপক তোড়জোড় শুরু করেছেন জেলার তৃণমূল নেতারা।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন