Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৯ মে, ২০২৩

বনগাঁ ও বসিরহাটের দুই মাদক কারবারি ধৃত, আটক এক কোটির হেরোইন

 ‌‌

Two-drug-dealers-arrested

সমকালীন প্রতিবেদন : ‌বড়সড় সাফল্য পেল রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স। তাদের বিশেষ অভিযানে ধরা পরল প্রায় এক কোটি টাকার হেরোইন। গ্রেপ্তার করা হল দুই মাদক পাচারকারীকে। উত্তর ২৪ পরগনার বসিরহাটের বাদুড়িয়া থানার আধারমানিক পোস্ট অফিস মোড় এলাকা থেকে উদ্ধার হয়েছে এই বিপুল পরিমান মাদক। 

পুলিশ সূত্রে জানা গেছে, রাজ্য পুলিশের এসটিএফের কাছে রবিবার সন্ধেয় একটি বিশেষ সূত্রে খবর আসে যে, দুই মাদক পাচারকারী প্রচুর হেরোইন বাংলাদেশে পাচার করার চেষ্টা করছে। সেই খবর পেয়ে এসটিএফের একটি বিশেষ দল সাদা পোষাকে বিশেষ অভিযান চালায়।

আর এই অভিযানেই ধরা পরে বিপুল পরিমান হেরোইন। এদিন সূত্র মারফৎ পাওয়া খবর অনুযায়ী বাদুড়িয়ার আধারমানিক পোস্ট অফিস মোড়ের আধারমানিক নিম্ন বুনিয়াদি বিদ্যালয়ের সামনে যখন দুই পাচারকারী হেরোইনের প্যাকেট হাতবদল করছিল, তখনই তাদেরকে গ্রেপ্তার করেন এসটিএফের অফিসারেরা।

ধৃতদের নাম অতনু সাহা এবং নাসিরুদ্দিন গাজী। অতনুর বাড়ি বনগাঁ এবং নাসিরুদ্দিন গাজীর বাড়ি বসিরহাট থানা এলাকায়। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রায় এক কেজি হেরোইন, একটি মোটরসাইকেল, দুটি মোবাইল ফোন এবং নগদ ৩০ হাজার টাকা। 

পুলিশ জানিয়েছে, উদ্ধার হওয়া হেরোইনের আর্ন্তজাতিক বাজার মূল্য প্রায় এক কোটি টাকা। ধৃত দুই মাদক কারবারীকে এরপর বাদুড়িয়া থানায় নিয়ে যাওয়া হয়। এসটিএফ এর পক্ষ থেকে ধৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে। 

বাদুড়িয়ার মতো এলাকা থেকে এতো বিপুল পরিমাণ হেরোইন উদ্ধার হওয়ার ঘটনায় প্রশাসনিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে। আটক হওয়া মাদকগুলি কোথা থেকে সংগ্রহ করা হয়েছিল, কোথায় পাঠানো হচ্ছিল, এই মাদক পাচারের ঘটনার সঙ্গে অন্য কোনও বড় পাচার চক্রের যোগ আছে কিনা, তা খতিয়ে দেখছেন এসটিএফের অফিসারেরা।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন