Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৩ মে, ২০২৩

স্বাভাবিক ছন্দে নদীর ওপর দিয়ে বাইক চালালেন যুবক

 

Bike-over-the-river

সমকালীন প্রতিবেদন : ‌সোশ্যাল মিডিয়ার যুগে, আজকাল একটি ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগে না। প্রয়োজন শুধু সাধারণ মানুষের থেকে একটু আলাদা কিছু করে দেখানোর। আর এবার নদীর ওপর থেকে বাইক চালিয়েই সবার নজর কেড়ে নিলেন এক যুবক।  

ভিডিওটি ইতিমধ্যেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে, যা নেটিজেনদের হতবাক এবং বিস্মিত করেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন সাহসী যুবক খুব স্বাচ্ছন্দ্যে নদীর উপর দিয়ে বাইক চালাচ্ছেন। তাঁর পিঠে রয়েছে একটি ব্যাগ। 

তাঁর এই কীর্তি দেখে মনে হচ্ছে যেন তিনি এটি আগেও করেছেন। নদী মোটেও শুকনো ছিল না। জলের স্তর ছিল বেশ উঁচু। কিন্তু যুবকটি নির্বিঘ্নেই তাঁর বাইক চালিয়ে এক তীর থেকে পৌঁছে গেলেন অন্য তীরে। নদীর ওপরের ছোট ব্রিজ ব্যবহার করে অনেকেই নদী পারাপার করলেও, সোজা জলের উপর দিয়ে বাইক চালিয়ে যাওয়ায় যুবকের সাহসিকতা সবাইকে অবাক করে দিয়েছে।

ভিডিওটি মানুষদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। কেউ কেউ যুবকের সাহসিকতার প্রশংসা করলেও কেউ কেউ এমন ঝুঁকিপূর্ণ স্টান্ট নেওয়ার জন্য তাঁর সমালোচনা করেছেন।  সবার মনেই প্রশ্ন তিনি কীভাবে করলেন? এটা কি জাদু ছিল, নাকি তাঁর কিছু সিক্রেট ছিল, যা তাঁকে নদীর মধ্য দিয়ে মোটরসাইকেল চালানোর জন্য সাহায্য করছিল?

যুবকটি কীভাবে এই কীর্তি দেখাতে সক্ষম হয়েছিলেন, তা নিয়ে অনেক তত্ত্বই ভেসে উঠেছে।  কেউ কেউ বলছেন যে, যুবকটি হয়তো জলের নিচে ডুবে থাকা পাথর বা কোনও তলের সম্পর্কে জানতে পারেন, যা তাঁকে তাঁর বাইক চালাতে সাহায্য করেছিল। 

অন্যদিকে, আর এক পক্ষ অনুমান করছেন যে, তিনি কিছু ধরণের বিশেষ বাইক বা গিয়ার ব্যবহার করেছেন, যা তাকে জলের মধ্য দিয়ে চালাতে সাহায্য করেছে। আবার অনেকেই একদম আলাদা মতামতে গিয়ে বলছেন, হয়তো বাইকের অত্যন্ত বেশি গতি ও জলের প্লাবতার কারণে যুবকটি এই অসম্ভবকে সম্ভব করতে পেরেছেন।

তবে যুবকটি যেভাবেই করুন না কেন, একটা জিনিস নিশ্চিত- এই যুবকের ভিডিও বিশ্বব্যাপী মানুষের নজর কেড়েছে ব্যাপকভাবে। তাঁর সাহসিকতা এবং সাহসী মনোভাব যেমন অনেককে প্রভাবিত করেছে, তেমনি অন্যরা তাঁকে এমন ঝুঁকি নেওয়ার জন্য সমালোচনা করেছেন। 

শেষ পর্যন্ত, এটি প্রতিটি ব্যক্তির উপর নির্ভর করে যে, তাঁর কাছে এটি একটি সাহসী নাকি মূর্খতার কাজ ছিল। তবে সবশেষে এটা মনে রাখা গুরুত্বপূর্ণ যে, ঝুঁকি নেওয়া এবং নতুন জিনিস চেষ্টা করা ঠিক হলেও, নিরাপত্তা সবসময় একটি শীর্ষ অগ্রাধিকার হওয়া উচিত।  

কোনও বিপজ্জনক স্টান্ট করার চেষ্টা করার আগে আমাদের সর্বদা প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করা উচিত এবং নিজেকে বা অন্যদের ক্ষতির পথে না ফেলা উচিত। প্রতিটি নেটিজেনের এটাই আশা যে, যে যুবকটি তাঁর বাইক চালিয়ে নদী পার হয়েছিলেন, তিনি নিরাপদে থাকবেন এবং তাঁর সাহসিকতা অন্যদের অনুপ্রাণিত করবে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন