Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

বনগাঁয় সাইবার ক্রাইম পুলিশের হাতে ধৃত প্রেমিক

 

Lover-caught-by-the-police

সমকালীন প্রতিবেদন : প্রেমিকার গোপন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগে প্রেমিককে গ্রেপ্তার করল সাইবার ক্রাইম থানার পুলিশ। বিশ্বাসের অমর্যাদা করায় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পরেছেন প্রেমিকা। ধৃত প্রেমিকের বিরুদ্ধে সাইবার আইনে মামলা রুজু করে আদালতে তোলা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত যুবকের নাম রাজকুমার মিদ্যা। বাড়ি হাওড়া জেলার সাঁকরাইল থানার নেপালিপাড়া এলাকায়। পেশায় সে একজন ইলেকট্রিক মিস্ত্রি। কাজের সূত্রেই গোবরডাঙার এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ ছিল এই রাজকুমারের।

স্বামীর সূত্রেই বছর ছয়েক আগে গোবরডাঙায় শ্বশুরবাড়িতে বসে রাজকুমারের সঙ্গে পরিচয় হয় ওই বাড়ির এক গৃহবধূর। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। সেই সম্পর্কের জেরেই তাদের মধ্যে শারীরিক সম্পর্ক তৈরি হয়। সেইসময় রাজকুমার ওই গৃহবধূর বেশ কিছু গোপন ছবি মোবাইলে তুলে রাখে।

প্রেমিকের আবদারে এবং তাকে বিশ্বাস করে তখন সেই ছবি তুলতে বাধা দেন নি ওই গৃহবধূ। কিন্তু এই অন্ধবিশ্বাসই যে একদিন তাকে বিপদে ফেলবে, তা তখন ভাবতে পারেন নি ওই গৃহবধূ। নতুন এই সম্পর্কের কারণে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় ওই বধূর।

বর্তমানে ওই গৃহবধু বনগাঁর শিমুলতলায় দুই সন্তানকে নিয়ে বাবার বাড়িতে থাকতে শুরু করেন। প্রেমিক রাজকুমারের সঙ্গেও তার যোগাযোগ ছিল। প্রেমিক রাজকুমারের কাছে ওই বধূর ফেসবুক অ্যাকাউন্টের পাসওয়ার্ড ছিল৷ 

আর সেই সুযোগকে কাজে লাগিয়ে রাজকুমার ওই বধূর ফেসবুক অ্যাকাউন্ট ওপেন করে সেখানে নগ্ন ছবি আপলোড করে। বিষয়টি নজরে আসার পর ওই বধূ রাজকুমারের বিরুদ্ধে বনগাঁ সাইবার ক্রাইম থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। 

বধূর অভিযোগের ভিত্তিতে বুধবার রাতে সাঁকরাইল থেকে রাজকুমারকে গ্রেপ্তার করে বনগাঁ সাইবার ক্রাইম থানার পুলিশ। বৃহস্পতিবার ধৃতকে বনগাঁ মহকুমা আদালতে পাঠালে বিচারক তাকে ১০ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন