Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩

আইনজীবীর অফিসঘরে আগুন

 

Fire-in-lawyer-office

সমকালীন প্রতিবেদন : আগুনে ভষ্মিভূত হয়ে গেল আইনজীবীর অফিসঘর। স্থানীয়দের এবং দমকল বাহিনীর চেষ্টায় বেশ কিছুসময় পর আগুন নিয়ন্ত্রনে আনা গেলেও ততক্ষণে অফিস অনেকটাই ক্ষতিগ্রস্থ হয়ে যায়। রবিবার বিকেলে এই আগুন লাগার ঘটনা ঘটে উত্তর ২৪ পরগনা জেলার হাবরা থানা এলাকায়।

জানা গেছে, হাবড়া থানার অন্তর্গত কুমড়া গ্রাম পঞ্চায়েত লাগোয়া একটি দোকানঘর ভাড়া নিয়ে নিজের একটি অফিসঘর বানিয়েছিলেন বারাসত জেলা আদালতের আইনজীবী সুব্রত বিশ্বাস। আজ অক্ষয় তৃতীয়ার দিন অফিসঘরে পুজো দিয়ে বাড়িতে চলে যান ওই আইনজীবী। 

বিকেলের দিকে স্থানীয় বাসিন্দাদের মারফত তিনি খবর পান যে, তাঁর অফিসঘরে আগুন লেগেছে। স্থানীয়রাই হাবড়া থানা এবং দমকল বিভাগে খবর দেন। পাশাপাশি, আগুন নেভানোর জন্য হাত লাগান তাঁরা। দমকল বাহিনী এসে পৌঁছানোর আগেই তাঁরা আগুন অনেকটাই নিয়ন্ত্রনে আনেন।

আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় হাবড়া থানার পুলিশ এবং দমকলের একটি ইঞ্জিন। বেশ কিছুক্ষণের চেষ্টায় তারা আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রনে আনেন। যদিও ততক্ষণে ক্ষতি যা হওয়ার তা হয়ে গেছে। আগুন নেভানোর ক্ষেত্রে অবশ্য স্থানীয়দের ভূমিকার প্রশংসা করে দমকল বাহিনী।

আগুন লাগার খবর পেয়ে নিজের অফিসঘরের কাছে এসে পৌঁছান আইনজীবী সুব্রত বিশ্বাস। তিনি জানান, স্থানীয়রাই তাঁকে আগুন লাগার খবরটি ফোন করে জানান। কিভাবে আগুন লেগেছে, তা এখনও স্পষ্ট নয়। আগুনে প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানিয়েছেন।  

আগুন লেগে যাওয়ার সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা নিজেরাই আগুন নেভানোর কাজে নেমে পরায় আগুন বেশিদূর ছড়িয়ে পরতে পারে নি। ফলে ক্ষতির পরিমান কম হয়েছে। আগুন লাগার ঘটনায় শারীরিকভাবে কোনও মানুষের ক্ষতি হয় নি।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন