Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১০ এপ্রিল, ২০২৩

প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় বনগাঁয় তরুণীকে পুড়িয়ে মারার চেষ্টা

 

Attempt-to-burn-the-young-woman

সমকালীন প্রতিবেদন : প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় এক তরুণীর গায়ে কেরোসিন তেল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা করা হল। ঘটনাস্থল থেকে কোনওক্রমে পালিয়ে বাঁচলেন ওই তরুণী। পুলিশের তৎপরতায় দ্রুত ধরা পড়লো অভিযুক্ত ৩ যুবক। বনগাঁ থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বনগাঁ থানার রামকৃষ্ণপল্লী এলাকার বাসিন্দা এক তরুণী রবিবার রাতে এই হামলার শিকার হন। এদিন রাতে কাজ সেরে স্কুটি নিয়ে একাই বাড়ি ফিরছিলেন ওই তরুণী। ফেরার পথে একটি নির্জন, অন্ধকার রাস্তার ধারে গামছায় মুখ ঢাকা তিন যুবক তাঁর পথ আটকায়। 

এরপরই ৩ যুবকের একজন তরুণীর গায়ে কেরোসিন তেল ঢেলে দেয়। আর তারপর দেশলাই বের করে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করে। পরিস্থিতি বিপজ্জনক বুঝে সঙ্গে সঙ্গে স্কুটি চালিয়ে এলাকা ছেড়ে পালিয়ে বাঁচেন ওই তরুণী। এক টানে অনেকটা দূরে নিরাপদস্থানে এসে এক আত্মীয়াকে ফোন করেন ওই তরুণী।

খবর পেয়ে তরুণীকে উদ্ধার করতে নির্দিষ্ট স্থানে হাজির হন পরিজনেরা। এরপর ওই তরুণী তাঁর আত্মীয়দের নিয়ে বনগাঁ থানায় হাজির হয়ে ওই ৩ যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। রাতেই পুলিশ ৩ অভিযুক্তকে গ্রেপ্তার করে। সোমবার তাদের বনগাঁ আদালতে তোলা হয়।

আক্রান্ত তরুণী জানান, সম্প্রতি তিনি একটি বাড়িতে টিউশন শুরু করেন। দিন তিনেক পরই ওই বাড়ির আত্মীয় এক যুবক ওই তরুণীকে ফোন করে বিরক্ত করতে থাকে। তাঁকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় তাঁর উপর এই হামলা চালানো হয়। 

উল্লেখ্য, ইতিমধ্যেই ওই তরুণীর অন্যত্র বিয়ে ঠিক হয়ে গিয়েছে। এমনকি রেজিষ্ট্রি বিয়েও হয়ে গেছে। তারপরেও এক যুবক ওই তরুণীর সঙ্গে সম্পর্ক তৈরি করার চেষ্টা করায় তা নাকচ করে দেন ওই তরুণী। আর সেই রাগেই তরুণীর উপর এই হামলা চালানো হয়েছে বলে মনে করা হচ্ছে। এই ঘটনায় আতঙ্কে রয়েছে তরুণীর পরিবার।








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন