Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৫ মার্চ, ২০২৩

সিপিএমের সঙ্গে সম্পর্ক না রাখার পরামর্শ জ্যোতিপ্রিয়র

 ‌

Relationship-with-CPM

সমকালীন প্রতিবেদন : শুভেন্দু অধিকারীর মুখে সিপিএমের প্রশংসায় তীব্র প্রতিক্রিয়া দিলেন রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। শনিবার‌ পুরনো ছন্দে আরও একবার সিপিএমকে ভয়ঙ্কর দল বলে উল্লেখ করলেন তিনি।

উ্ল্লেখ্য, ২০১১ সালের নির্বাচনে জয়লাভের পর জ্যোতিপ্রিয় মল্লিক সিপিএমের সঙ্গে সম্পর্ক না রাখার নিদান দিয়েছিলেন। শনিবার সেকথা মনে করিয়ে দিয়ে তিনি বলেন, সেইসময়কার কথা এখন আবার প্রাসঙ্গিক হয়ে পরেছে।

শনিবার উত্তর ২৪ পরগনার হাবড়ায় সাংবাদিক বৈঠকে জ্যোতিপ্রিয় বলেন, '‌আমি নির্দেশ দিতে পারি না। কিন্তু আমি এখনও মেনে চলি যে, সিপিএমের সঙ্গে সম্পর্ক রাখবো না, সিপিএমের কোনও নেতার বাড়ির বিয়েতে যাব না, বাজারে গিয়ে সিপিএমের কোনও নেতার সঙ্গে চায়ের দোকানে আড্ডা দেব না।'

এদিন হাবড়া ১ নম্বর ব্লক কার্যালয় প্রাঙ্গণে '‌দুয়ারে ডাক্তার' কর্মসূচি অনুষ্ঠিত হয়। সেই কর্মসূচির উদ্বোধন করেন জ্যোতিপ্রিয়। অনুষ্ঠানে উপস্থিত বারাসত জেলা হাসপাতালের সুপার ডা:‌ সুব্রত মন্ডল জানান, এই কর্মসূচিতে ১৫ জন চিকিৎসক উপস্থিত ছিলেন।

এদিন হাবড়া ১ নম্বর ব্লক এলাকার প্রায় ১ হাজার মানুষ বিনামূল্যে চিকিৎসা পরিষেবার পাশাপাশি ওষুধ, ইসিজি, রক্ত পরীক্ষার সুযোগ পান। ১৫ জন রোগীর শরীরে অস্ত্রপচারের প্রয়োজনীয়তা দেখা দেওয়ায় পরবর্তীতে তাদের বারাসত জেলা হাসপাতালে সেই ব্যবস্থা করা হবে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন